• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শনিবার কলকাতায় যাচ্ছে আবাহনী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ০৫:২৭ পিএম
শনিবার কলকাতায় যাচ্ছে আবাহনী
ছবি সংগৃহীত

এএফসি কাপ বাছা𓄧ইয়ের প্লে অফের ম্যাচ খেলতে আগামীকাল শনিবার (১৬ এপ্রিল) কলকাতায় যাবে ঢাকা আবাহনী। আগেরবার আবাহনীর বিদেশি ফুটবলারের ভারতের ভিসা নিয়ে জট𒈔িলতা হলেও এবার কোনো সমস্যার সম্মুখীন হয়নি দলটি। এদিন সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩০ জনের বেশি খেলোয়াড়, কোচিং স্টাফ, কর্মকর্তা মিলিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা হবে।

আগামী মঙ্গলবার𝓀 (১৯ এপ্রিল) কলকাতার যুব ভারতী ক্রীড়াঙ্গন মাঠে মোহনবাগান এবং ঢাকা আবাহনী মধ্যকার ম্যাচের জয়ী দল এএফসি কাপের মূল পর্বে খেলবে।

১৮-২৪ মে এএফসি কাপের ডি গ্রুপের ম♛ূল পর্ব হবে কলকাতাতেই। সেখানে সরাসরি জায়গা🧸 নিশ্চিত করা তিন দল বসুন্ধরা কিংস, গোকুলাম কেরালা ও মাজিয়া স্পোর্টস।

এবার প্লে অফ ম্যাচটি এক লেগ হওয়ায় এই ম্যাচে বিজিত দল ছিটকে পড়বে টুর্নামেন্ট থেকে। নির্ধারিত সময়ে ম্যাচটি ড্র থাকলে অতিরিক্ত সময়ে গড়াবে খেলা। সেখানেও অমীমাংসিত থাকলে টাইব্রেকারে ಌম্যাচের ফলাফল নিষ্পত্তি হবে।

উল্লেখ্য, প্লে অফে কলকাতার মোহনবাগান আগের ম্যাচে ৫-০ গোলে শ্রীলংকার ক্লাব ব্লু স্টা🐬রকে হারিয়েছে। আর মালদ্বীপের ক্লাব ভ্যালেন্সিয়ার বিপক্ষে ওয়াকওভার পেয়েছে আবাহনী। ঐ ম্যাচটি না হওয়ায় আবাহনীর পর্তুগিজ কোচ ম্যারিও ল্যামোস বিকল্প কোনো পথ ভাবছেন বলেই মনে হচ্ছে।&nbs☂p;

Link copied!