• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ম্যারাডোনার মৃত্যুতে ৮ চিকিৎসাকর্মী বিচারের মুখোমুখি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৩:৪৯ পিএম
ম্যারাডোনার মৃত্যুতে ৮ চিকিৎসাকর্মী বিচারের মুখোমুখি

আর্জেন্টিনার ফুটবল ♛কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার চিক﷽িৎসা অবহেলার অভিযোগ তোলা হয়েছে ৮ চিকিৎসাকর্মীর বিরুদ্ধে। অপারেশন পরবর্তী যত্ন নেওয়ায় অবহেলার অভিযোগের আঙুল উঠেছে তাদের দিকে। অভিযোগের ফলে ৮ জন চিকিৎসাকর্মী বিচারের মুখোমুখি হবেন।

বুধবার (২২ জুন) একজন বিচারক ২০২০ সালের নভেম্বরে মৃত্যুবরণ করা ম্যারাডোনার ৮ চিকিৎসকের ‘চিকিৎসায় ঘাটতি ও অনিয়মের’ 🐼অভিযোগে অভিযুক্ত করেছেন। তবে বিচারের কোনো তারিখ নির্ধারণ করা হয়নি।

রক্ত জমাট বাঁধার কারণে মস্তিষ্কের অস্ত্রোপচার করতে হয় ম্যারাডোনার। তিনি🃏 সুস্থ হওয়ার পথে ছিলেন। তবে কয়েক দশক ধরে কোকেন এবং অ্যালকোহল আসক্তির সাথে লড়াই করে ম্যারাডোনা ৬০ বছর বয়সে মারা যান।

অস্ত্রোপচারের দুই সপ্তাহ পরে আর্জেন্টাইন কিংবদন্তিকে বিছানায় মৃত অবস্থায় পাওয়া যায়। তিনি বুয়েনস আইরেসের পাশে একটি ভাড়া বাড়িতে ছিলেন। হাসপাত💮াল থেকে ছাড়ার পর তাকে ওখানে নেওয়া হয়েছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে ব𒊎লে জানা গেছে।

চিকিৎসকের প্রতি অভিযোগ, তারা যথাযথ ব্যবস্থা না নিয়ে ম্যারাডোনার ভবিষ্যত ভাগ্যের ওপর ছেড়ে দেন। যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হলে এই ൩কিংবদন্তির হয়তো বেঁচে থাকার সুযোগ থাকত।

Link copied!