• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে সেরা বাবর, পেছাল কোহলি 


ফারজানা ববি
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১, ০৭:৫১ পিএম
টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে সেরা বাবর, পেছাল কোহলি 

টি-টোয়েন্টি বিশ্বকাপে চলছে সেমি ফাইনালের জমজমাট আসর। আজ বুধবার প্রথম সেম🧔ি ফাইনাল খেলতে নামছে ইংল্যান্ড-নিউজিল্যান্ড। এরই মধ্যে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি সর্বশেষ টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং প্রকাশ করেছে।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব একটা সুবিধা করতে পারেনি বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত। সুপার ট🐎ুয়েলভে প্রথম টানা দুই পরাজয়ে ব্যাকফুটে চলে যায় তারা। পরে কামব্যাক করেও নিজেদের ছিটকে যাওয়া ঠেকাতে পারেনি তারা। ভারতের এই ব্যর্থতায় দলের অধিনায়ক কোহলির র‍্যাঙ্কিংয়েও প্রভাব ফেলেছে। ব্যাটারদের তালিকায় তিনি নেমে গেছেন ৮ নম্বরে। যা পূর্বের অবস্থা থেকে তাকে ৪ ধাপ নিচে নামিয়ে দিয়েছে।

তবেও কোহলির সতীর্থ লোকেশ রাহুল আগের অবস্থান থেকে এগিয়ꦰেছেন। তিনি র‍্যাঙ্কিংয়ে পাঁচে চলে এসেছেন। সুপার টুয়েলভে ৩টি অর্ধশতক তাকে এই অবস্থানে পৌঁছে দিয়েছে। 

পাকিস্তানের অধিনায়💦ক বাবর আজম এখন পর্যন্ত এবারের বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি ৮৩৯ পয়েন্ট নিয়ে র‍্যাঙ্কিংয়ে আছেন সবার শীর্ষে।

এখন পর🌌্যন্ত এবারের টুর্নামেন্টে বড় স্কোর করতে ব্যর্থ হওয়া সত্ত্বেও ইংল্যান্ডের ডেভিড মালান দ্বিতীয় স্থানে রয়েছে। তৃতীয় স্থানে আছেন টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়া দক্ষিণ আফ্রিকার এইডেন মা💎র্করাম।

Link copied!