• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সর্বোচ্চ রেমিট্যান্স পাঠানোর পুরস্কার পেলেন শেলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২১, ০২:৪৬ পিএম
সর্বোচ্চ রেমিট্যান্স পাঠানোর পুরস্কার পেলেন শেলি

আন্তর্জাতিক ꦐঅভিবাসী দিবসে ঢাকা ডেমরার বাসীন্൲দা ইতালী প্রবাসী মেহেনাস তাব্বাসুম শেলিকে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী অভিবাসী কর্মীর পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার 🥂(২১ ডিসেম্বর) বাংলাদেশ দূতাবাস ইতালীর পক্ষ থেকে এ পুরস্কার প্রদান ক🐓রা হয়।

দূতাবাস কার্যালয়ের কনফারেন্স হলরুমে সম্মাননা প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রদূত মো. শামীম আহসানের হাত থেকে মেহেনাস তাব্বাসুম শেলি এ পুরস্কার গ্রহণ করেন। ইতালী থেকে বাংলাদেশে ২০২১ সালে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী হিসেবে তাকে এ পুরস্কার দেওয়া 🐟হয়।

এ সময় শেলি বলেন, “গত ১০ বছরে ধরে আমার স্বামীকে ব্যবসা প্রতিষ্ঠানে সহায়তা করে যাচ্ছি এবং সেই সাথে ইভেন্ট ম্যানেজমেন্টে কাজ করছি। দꦫেশের চাকা সচল রাখতে আমরা আমাদের আয় থেকে পরিবারের জন্য বৈধ পথে প্রতি মাসে টাকা প্রেরণ করে থাকি। দূতাবাস থেকে দ্বিতীয়বার রেমিট্যান্স পুরস্কার পেয়েছি, এ ধরনের সম্মাননা আমাকে আরও উৎসাহ দিয়েছে বৈধ পথে বাংলাদেশে টাকা পাঠানোর।”

মেহেনাস তাব🦩্বাসুম শেলি ইতালিতে বিভিন্ন আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক 💧সংগঠনের সাথে সংশ্লিষ্ট রয়েছেন। করোনাকালীন সময়ে ইতালি এবং বাংলাদেশে অসহায় হতদরিদ্র মানুষকে আর্থিকসহ বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এই নারী। শেলি তার বাকী জীবনে মানুষকে সহযোগিতা করে যেতে চান।  

Link copied!