• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সৌদি আরবে দেয়াল ধসে বাংলাদেশি যুবক নিহত


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০৬:১৪ পিএম
সৌদি আরবে দেয়াল ধসে বাংলাদেশি যুবক নিহত
নিহত আবুল হোসেন। ছবি : সংগৃহীত

সৌদি আরবের তায়েফ শহরে নির্মাণাধীন ভবনের দে🦩❀য়াল ধসে আবুল হোসেন (৩০) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

রোববার (২৬ নভেম্বরꦐ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সৌদি আরবের তায়েফ শহরের কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা꧋ যান।  

নিহত আবুল হোস꧑েন ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের দক্ষিণপাড়া মহ✱ল্লার কেরামত আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আবুল হোসেন গত ৪ বছর আগে সৌদি আরবে পাড়ি জমান। সেখানের তায়েফ শহরে ইলেক্꧑ট্রিক মিস্ত্রির কাজ করতেন। গত বছর দেশে এসে আবার সৌদি আরবে ফিরে যান। গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে ৪ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর রোববার মারা যান। আবুল হোসেন বিবাহিত। তার পাঁচ বছরের এক ছেলে ও দেড় মাস বয়সী মেয়ে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, “ছেলেটি এক দুর্ঘটনায় মারা গেছে।ಌ আমি তার পরিবারের সঙ্গে যোগাযোগ কর꧒ে খোঁজ খবর নিয়েছি।”

মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. আবুল খায়ের বাবুল বলেন, “দুর্ঘটনায় 𒀰নিহত যুবক আমার প্রতিবেশী। গত বৃহস্পতিবার দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর সে মারা যায়। তার পরিবার মরদেহ দেশে আনার চেষ্টা করছে বলে শুনেছি।”

Link copied!