• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাসপাতাল থেকে যেকোনো সময় সম্রাটের মুক্তি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১১, ২০২২, ০৪:৩৬ পিএম
হাসপাতাল থেকে যেকোনো সময় সম্রাটের মুক্তি

দ𒉰ুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। এর ফলে সম্রাটের মুক্তিতে আর কোনো বাধা নেই। তাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেড🉐িকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের প্রিজন সেলে থাকা সম্রাট যেকোনো সময় মুক্তি পেতে পারেন বলে জানা গেছে।

বুধবার (১১ মে) বিকেলে কেরানীগঞ্জ কেন্দ্রী🧸য় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বলেন, “আমরা সম্রাটের বিষয়ে আদালতের আদেশ বা জামিননামা হাতে পেয়েছি। যার যাচাই-বাছাই চলছে। তবে সম্রাটের বিরুদ্ধে আপাতত কোনো মামলা না থাকায় হাসপাতাল থেকে তাকে মুক্তি দেও🤪য়া হচ্ছে।”

এদিকে সম্রাটের মুক্তি পাওয়ার খবর পেয়ে বিএসএমইউ হাসপাতালে ভিড় করছেন তার স্বজন ও নেতাকর্🦹মীরা। ক🐭য়েকজনকে ফুলের মালা নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

এর আগে, বুধবার সকালে ঢাকার বিশেষ আদালতের বিচারক সম্রাটকে তিন শর্তে জামিন দেন। এরপর থেকেই বহিষ্কৃত এই যুবলীগ নেতার মুক্তির প্রক্😼রিয়া শুরু হয়।

জানা গেছে, অর্থপাচার মামলায় ১০ হাজার টাকায় মুচলেকায় সম্রাটের জামিন মঞ্জুর করেন আদালত। এ ছাড়াও তার বিরুদ্ধে আরও একটি মামলায় জামিন๊ মঞ্জুর করেন আদালত। আর বন্য প্রাণীর চামড়া রাখার দায়ে ইতোমধ্যে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের ৬ মাসের সাজা তিনি কারাগারে ভোগ করেন।

২০১৯ সালের ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা সম্রাট ও 🍌তার সহযোগী আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব। 

Link copied!