• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাভারে নারী ও যুবকের রহস্যজনক মৃত্যু


সাভার প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ১২:০৭ পিএম
সাভারে নারী ও যুবকের রহস্যজনক মৃত্যু

সাভার পৌর মহল্লার কর্ণপাড়া থেকে অজ্ঞাতনামা এক নারী (৩৫) ও আশুলিয়ায় জিরাবো এলাকার পরিত্যক্ত মাঠ থেকে রফিকুল ইসলাম নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রফিকুল নিহতের ঘটনায় তার চার রুমমেটকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে আশুলিয়꧑া থানা-পুলিশ।

সোমবার (২৫ জܫুলাই) সকালে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাচিব সিকদার নিহতের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে রোববার রাতে সাভারের আশুলিয়ার জিরাবো বটতলা এলাকဣার একটি পরিত্যক্ত মাঠ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রফিকুল ইসল🌃াম নেত্রকোনা জেলার সদর থানার পঞ্চনানপুর গ্রামের মৃত হাশেম উদ্দিনের ছেলে। তিনি সাভারের আশুলিয়ার জিরাবো এলাকার বটতলায় আবুল কাশেমের মালিকানাধীন ভাড়া বাসায় ব༺সবাস করে দিনমজুরের কাজ করতেন।

নিহতের ছোট ভাই হুমায়ন কবির নয়ন জানান, রফিকুল চার রুমমেটের সঙ্গে ভাড়া বাসায় বসবাস ꧟করতেন।ꦫ গতকাল তাদের মধ্যে ঝগড়া হয়। পরে বাড়ির মালিক আবুল কাশেম মীমাংসা করে দেন। রাতে রফিকুল ফোনে মাকে জানান, ওই চার রুমমেট তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। পরে সকালে খবর আসে একটি মাঠে রফিকুলের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাচিব সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহꦆ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে নিহতের চার রুমমেট🐠কে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

অন্যদিকে সাভꦗার পৌর এলাকার কর্ণপাড়া মহল্লায় নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাতনামা (৩৫) এক নারীর মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা-পুলিশ।

এ ঘটনায় সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) হারুন জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জꦯন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাম-পর⛦িচয় জানার চেষ্টা চলছে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!