• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পদোন্নতি পাওয়া ২২ এএসপিকে বদলি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২১, ০৫:২০ পিএম
পদোন্নতি পাওয়া ২২ এএসপিকে বদলি

পুলিশের পরিদর্শক থেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি পাওয়া ২২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। একই স🅰ঙ্গে আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপন থেকে এই বদলির তথ্য জ🍬ানা গ🐈েছে। 

প্রজ্ঞাপনে বলা হয়েছে, কুড়িগ্রাম জেলার পরিদর্শক (নিরস্ত্র) বর্তমানে এএসপি 🍸পদে পদোন্নতিপ্রাপ্ত মো. শাহআলমকে কক্সবাজারের অষ্টম আমর্ড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) এএসপি হিসেবে বদলি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আবুল হাসান মো. যায়ীদকে সিলেটের সপ্তম এপিবিএনে, পটুয়াখালীর আজাহার হোসেন, পঞ্চগড়ের মো. আমিনুল ইসলাম, কিশোরগঞ্জের মো. হাম্মাদ হোসেন, নেত্রকোনার মো. বিল্লাল হোসেনকে র্যাবে, সিরাজগঞ্জের মো. আব্দুল আউয়াল সরদারকে টাঙ্গাইলের পিটিসিতে এবং ঠাকুরগাঁওয়ের আবু মো. দিলওয়ার হোসেনকে নৌপুলিশে বদলি করা হয়েছে।

এছাড়া নারায়ণগঞ্জের শেখ কবিরুল ইসলামকে ঢাকার টিডিএসে এবং চা🐲ঁপাইনবাবগঞ্জ জেলার মো. খলিলুর রহম⛦ানকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সহকারী কমিশনার (এসি) হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া অপর একটি প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা অ্যান্টি টেরোরিজমের মো. আফিজুল ইসলামকে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারꩲী কমিশনার (এসি) হিসেবে বদলি করা হয়েছে। এ বি এম রওশনকে ঢাকার এসবিতে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সৈয়দ আব্দুর রউফকে ঢাকার টিডিএসে, মো. সেলিম রেজাকে খুলনার পুলিশ ট্রেনিং সেন্টার পিটিসিতে, পুলিশ সদরদপ্তরের মো. আব্দুল করিমকে পুলিশ সদরদপ্তরে বদলি করা হয়েছে।

এছাড়াও রাজশাহী সারদার মো. আবু সাঈদকে র‌্যাবে, কুড়িগ্রামের মুরশিদুল করিম মু. ইসতেশামকে রাজশাহীর সারদায়, ঢাকার শিল্পাঞ্চল-১ এর মো. ইফতেখার হাসানকে ট্যুরিস্ট পুলিশে, পুলিশ ব্যুরো ইনভেসটিগেশনের (পিবিআই) মো. সহিদুল ইসলামকে চট্টগ্রামের নবম এপিবিএনে, আর এꦐ কে এম মহিউদ্দিনকে সি🍃এমপিতে, সিআইডির ফতেহ মো. ইফতেখারুল আলমকে সিআইডিতে এবং নৌপুলিশের মো. রেজাউল করিম ভূঁইয়াকে ডিএমপির এসি হিসেবে বদলি করা হয়েছে।

Link copied!