• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চক্রটি নতুনের বদলে সরবরাহ করত পুরোনো পোশাক: ডিবি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ১২:১২ পিএম
চক্রটি নতুনের বদলে সরবরাহ করত পুরোনো পোশাক: ডিবি

ই-কমার্স (অনলাইন) প্রতারণা চক্রের দলনেতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়💛েন্দা পুলিশ (ডি🍃বি)।

সোমবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় রাজধানীর ℱমিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি‍‍র গোয়েন্দা লালবাগ বিভাগের উপপুলিশ কমিশনার রাজীব আল মাসুদ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. বাপ্পি হাসান (২৪), মো. আরিফুল ওরফে হারিসুল (১৯), মো. সোহাগ হোসেন (২২), মো. বিপ্লব শেখ (𝐆২৫) ও নূর মোহাম্মদ (২৮)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ব্যবহার অযোগ্য ওᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ অতি নিম্নমানের পুরোনো ছেঁড়া শাড়ি, লেহেঙ্গা, থ্রি পিস ও বিভিন্ন পণ্যসামগ্রী জব্দ করা হয়।

উপপুলিশ কমিশনার রাজীব আল মাসুদ জানান, রোববার (১৭ এপ্রিল) রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভা🌼গের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। বিশেষ এই অভিযানে তাদের গ্রেপ্তার ক༒রা হয়।

db polic

উপপুলিশ কমিশনার বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. বাপ্পি হাসান ও মো. আরিফুল ও হারিসুল অপরাধ স্বীকার করেছেন। তারা ফেসবুকে পেজ খুলে ভালো মানের পণ্যের আকর্ষণীয় বিজ্ঞাপন দিয়ে দেশব্যাপী বিক্রি করে আসছিলেন। তারা নিম্নমানের ব্যবহারের অযোগ্য ও নষ্ট মালামাল সরবরাহ করে আসছিলেন বলে স্বীকার করেছেন। ২১টি ওয়েব পেজের মাধ্যমে তারা বিভিন্ন সামগ্রী বিক্রি করতেন।  বিভিন্ন পণ্যসামগ্রী এমএ পরিবহন এ্যালিফ্যান্ট রোড শ😼াখার কন্ডিশনের মাধ্যমে বুকিং করে অনলাইনের মাধ্যমে প্রতারণা় করতো চক্রটি। নতুনের বদলে ডেলিভারি করত পুরোনো পো♌শাক।”

সংবাদ সম্মেলনে রাজীব আল মাসুদ আরও বলেন, “এই চক্রের পলাতক আসামি শাহাজালাল ওরফে জালাল, মাজহারুল মন্♔ডল, শরীফুল শেখদের সঙ্গে যোগসাজশে অনলাইনে ফেসবুকে পেজ খোলা হয়। কিছুদিন পরপর তারা নতুন পেজ খুলতেন।”

༒গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে হাজারীবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!