• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকা কলেজের সামনে সংঘর্ষে যুবক নিহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৫:৪৩ পিএম
ঢাকা কলেজের সামনে সংঘর্ষে যুবক নিহত

রাজধানীর ঢাকা কলেজের বিপরীত পাশে সংঘর্ষে অজ্ঞাতনামা এক যুবক (২৫) নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১৬ ✃জুলাই) গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে এক পথচারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নি💞য়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর🍒্শক বাচ্চু মিয়া বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেড🔴িকেলে নিয়ে ⛎এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার কানের নিচে ও মুখের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে হাসপাতালে নিয়ে আসা ওই পথচারীরা তার নাম পরিচয় বলতে পারেননি।

অজ্ঞাত ওই যুবককে হাসপাতালে নিয়ে আসা পথচারী আকাশ মামুদ বলেন, “গুরুতর আহত অবস্থায় এক যুবককে ঢাকা কলেজের বিপরীত পাশে পেট্রোল পাম্পের সামনে পড়ে থাকতে দেখি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই। ♋প্রাথমিকভাবে আমরা ওই যুবকের নাম পরিচয় জানতে পারেনি। তার ঘাড়ে ও মুখের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।”

এদিকে এদিন দুপুর আড়াইটার দিকে রংপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আবু সাঈদ নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।♏ নিহত আবু সাঈদ বেরোবির ইংরেজি বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী।

এছাড়া চট্টগ্রামে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন বলে জানা গেছে। তাদের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে। মঙ্গলবার বিকে🌃ল সাড়ে ৩টার দিকে চট্টগ্রামের মুরাদপুরে এ ঘটনা ঘটে। নিহত দুজনের একজন চট্টগ্রাম কলেজের শিক্ষার্থী মো. আকরাম (২৪)। অন্যজনের পরিচয় জানা যায়নি।

Link copied!