• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছয় সমন্বয়ককে ছাড়ার বিষয়ে যা বললেন ডিবি প্রধান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৪:২২ পিএম
ছয় সমন্বয়ককে ছাড়ার বিষয়ে যা বললেন ডিবি প্রধান
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। ছবি : সংগৃহীত

নিরাপত্তার স্বার্থে ডিবির হেফাজতে থাকা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন💎ের ছয় সমন্বয়ককে ছেড়ে দেওয়ার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত পুলিশ কমিশনার ও ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে গণমাধ্যমকে তিনি এ তথ্যᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ💯 জানান।

৬ সমন্বয়করা হলেন, মো. নাহিদ ইসলাম,🍃 মো. সারজিস আলম, হাসনাত আব্দুল্লাহ, মো. আবু বাকের মজুমদার, আসিফ মাহমুদ ও নুসরাত তাবাসসুম।

এদিকে ড💖িবির হেফাজতে রাখা ৬ সমন্বয়ককে ২৪ ঘণ্টার মধ্যে নিঃশর্ত মুক্তি দেওয়ার আলটিমেটাম দিয়েছে বিক্ষুব্ধ নাগরিক সমাজ।

মঙ্গলবার দুপুর ১২টায় ডিআরইউ সাগর♊-রুনি মিলনায়তনে আয়োজিত ‘হত্যা, অবৈধ আটক ও নির্যাতনের বিচার চাই’ শীর্ষক এক অনুষ্ঠানে এই আলটিমেটাম দেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবির) নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান।

ড. ইফতেখারুজ্জামান বলেন, “২৪ ঘণ্টা সম𒐪য় দিচ্ছি, আমরা এই অনুষ্ঠান শেষ করে ডিবি কার্যালয়ে যাব। এই ২৪ ঘণ্টার মধ্যে যাদের আটক করে আনা হয়েছে, ধরে নেওয়া হয়েছে, সেটি বন্ধ করা ও তাদের যদি নিঃশর্ত মুক্তি দেওয়া না হয়, তাহলে আমরা বিক্ষুব্ধ নাগরিক সমাজ ডিবি কার্যালয়ের সামনে অবস্থান নেওয়াসহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব। আমরা এখন এখান থেকে সরাসরি সেখানে যাব। আমি বিশ্বাস করি ডিবির কোনো প্রতিনিধি এখানে থাকতেই পারেন। আশা করছি, ম্যাসেজটা তাদের কাছে চলে যাবে।”

Link copied!