• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিক্ষক ও শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বললেন সেতুমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৭, ২০২৪, ১২:৫৯ পিএম
শিক্ষক ও শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বললেন সেতুমন্ত্রী
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : সংগৃহীত

শিক্ষক ও শিক্ষার্থীদের আন্দোলন পর্যবেক্ষণ গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরি🌜বহন ও সেতুমন্ত্রী ওবায়দু🌊ল কাদের বলেন, “সময় মতো সমাধান হয়ে যাবে। শিক্ষকদের সঙ্গে বসে কথা বলতে পারছি না। তবে তাদের সঙ্গে যোগাযোগ হচ্ছে। যেকোনো সময় সমাধান হয়ে যাবে।”

রোববার (৭ জুলাই) সড়ক পরিবহন বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার পুর💞স্কার প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, “আমরা সৎ থাকলে এখানে দুর্নীতি হওয়ার সুযোগ কম। এখানে এক সময় পার্সেন্টেজের ﷺবিষয়টি নিয়মিত ঘটনা ছিল। স𓆉েটি বন্ধ করতে পেরেছি।”

ওবায়দুল কাদের আরও বলেন, “কোনো পলিটিক্যাল তদবিরে কাউকে বদলি করা য🎶াবে না। এক্ষেত্রে আগে বিআরটিএতে প্রচুর লেনদেন হতো। তার বিনিময়ে 🦩কর্মকর্তাদের বদলির কাজ চলত। সেটি অনেকাংশে বন্ধ হয়েছে।”

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, “মন্ত্রী, সচিব ও কর্মকর্তারা সৎ থাকলে দুর্নীতি হওয়ার কোনো সুযোগ থাকবে না। দুর্নীতি এখন বেপরোয়া গতিতে বিস্তার লাভ করছে। কিন্তু ধরা পড়ে অনেক পরে। দুর্নীতির জন্য যে মূল্য দিতে হয়, সেটা আমাꦰদের জন্য সত্যিই দুঃখজনক ও দুর্ভাগ্যজনক।”

ওবায়দুল কাদের বলেন, “ভালো কাজের যেমন পুরস্কার, সেভাবে খারাপ কাজের জন্য নিন্দ✅া শাস্তির ব্যবস্থা থাকা দরকার। দুর্নীতি, কমিশন, প্রমোশন ট্রান্সফার এসব নিয়ে আগে অনেক কথা ছিল। এ প্রাকটিস বন্ধ করা হয়েছে। বিশেষ করে বিআরটিএ এবং সড়ক বিভাগে।”

Link copied!