• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পোস্টারে শেখ হাসিনার ছবি

আ.লীগে যোগদানের গুঞ্জন নিয়ে যা বললেন রাঙ্গা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১, ২০২৩, ০৬:১৩ পিএম
আ.লীগে যোগদানের গুঞ্জন নিয়ে যা বললেন রাঙ্গা

জাতীয় পার্টি থেকে বহিষ্কার হওয়া মহাসচিব মসিউর রহমান রাঙ্গা আওয়ামী লীগে যোগ দিচ্ছেন বলে গুঞ্জন চাউর হয়েছে। বুধবার (২ জুলাই) রংপুরে অনুষ্ঠেয় প্রধানমন𝔉্ত্রী শেখ হাসিনার সমাবেশে অংশ নিয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেবেন𒐪 বলেন শোনা যাচ্ছে। এ বিষয়ে গণমাধ্যমে কথা বলেছেন তিনি।

মসিউর রহ🔯মান রাঙ্গা জানান, যোগ দেওয়ার কোনো প্রস্তাব তিনি দেননি কিংবা আওয়ামী লীগ থেকেও তাকে এরকম কোনো প্রস্তাব দেওয়া হয়নি।

তিনি বলেন, “আমি র🌺ংপুরে গিয়েছিলাম। যেহেতু আমি বিরোধী দলীয় চিফ হুইপ, আমার এলাকায় অনেক উন্নয়ন হয়েছে, আমি যখন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলাম, তখন আমি প্রধানমন্ত্রীর মাধ্যমে অনেক উন্নয়ন করেছি, তাই আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছি। তিনি রংপুরের পুত্রবধূ। আমি তাকে ধন্যবাদ জানাই। রংপুরের উন্নয়নের জন্য তাকে স্বাগত জানাই।”

রাঙ্গা বলেন, “আমি আমার দলকে বলে এসেছি, তিনি যেন সম্মানের সঙ্গে আসেন এবং স-সম্মানে চ🐼লে যেতে পারেন, সেই ব্যবস্থা আপনারা নেﷺবেন। কিন্তু সেখানে আমার যোগদান করা নিয়ে আওয়ামী লীগের সঙ্গে আমার কোনো আলোচনা হয়নি কিংবা আমি মিটিংয়ে থাকব, এ ধরনের কোনো প্রস্তাবও তারা আমাকে দেননি।”

আপনি আওয়ামী লীগে যোগ দিচ্ছেন বলে যে গুঞ্জন উঠেছে, সেটা সঠিক নয়? এমন প্রশ্নে রাঙ্গা বলেন, “আমি কোথাও বলি নাই যে আমি তাদের মিটিংয়ে থাকব। এটা তাদের দলীয় মিটিং। প্রধানমন্ত্রী যদি উন্ꦏনয়ন কর্মকাণ্ডের জন্য কোথাও এমপিদের নিয়ে পারসোনাল মিটিং করতেন, সেখানে হয়তো সব এমপিদের নিয়ে আমি থꦿাকতাম। কিন্তু জনসভায় যাওয়ার কোনো কথা আমার হয়নি।”

Link copied!