• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারাগার থেকে বের হয়ে যা বললেন ফখরুল-আব্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ০৮:৩০ পিএম
কারাগার থেকে বের হয়ে যা বললেন ফখরুল-আব্বাস

ক্ষমতাসীনরা গ্রেপ্তার করে ভোটের অধিকারের আন্দোলন বন্ধ করে দিতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, “গ্রেপ্তারে আন্দোলন আরও বেগবান হয়েছে। সারা দেশ আন্꧋দোলনে প্রকম্পিত হচ্ছে। সরকার য𝓀তবেশি অত্যাচার করবে ততবেশি মানুষ ফুঁসে উঠবে।”

সোমবার (৯ ডিসেম্বর) ৩২ দিনের কারামুক্তির পর সন্ধ্যায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তিনি এ♑সব কথা বলে𒊎ন।

মির্জা ফখরুল বলেন, “প্রিয় ভাইয়েরা মহাꦯন আল্লাহ তাআলার ইচ্ছা ও আপনাদের আন্দোলের মাধ্যমে আমরা দুইজন মুক্তি পেয়েছি। আরও অনেকে এখনো কারাগারে আছেন। শুধু বন্দি নয়, তারা মানবেতর জীবনযাপন করছেন। একটা সেলের মধ্যে ৫ থেকে ৭ জনকে গাদাগাদি করে রাখা হচ্ছে।”

আন্দোলনের মাধ্যমেই আমরা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাব ♛জানিয়ে মির্জা ফখরুল বলেন, “আমাদের আন্দোলন আরও তীব্র করতে হবে। এর মাধ্যমে দেশকে মুক্ত করতে হবে। আসুন এ শপথ নিয়ে নতুন অঙ্গীকার করি। বিজয় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন﷽ চলতেই থাকবে।”

এসময় ১০ ডিসেম্বরের ঢাকা বিভাগীয় সমাবেশ ও গণমিছিল সফল করার জন্য নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে দলটির স্থায়ী কমি🍷টির সদস্য মির্জা আব্বাস বলেন, “সমাবেশের জায়গা নিয়ে অস্থির অবস্থার মধ্যে গ্রেপ্তার করা হয়। আমার অপরাধ ছিল আমি সংঘর্ষ এড়িয়ে গেছি।”

মির্জা আব্বাস আরও বলেন, “আন্দোলনের মাধ্যেমে গণতন্ত্র পুনরুদ্ধার𝓡সহ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি তরান্বিত করা হ🌠বে।”

Link copied!