• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বাংলাদেশ সফরে ইচ্ছুক সাংবাদিকদের ভিসা হবে দ্রুত’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০২:৫৮ পিএম
‘বাংলাদেশ সফরে ইচ্ছুক সাংবাদিকদের ভিসা হবে দ্রুত’
সাংবাদিকদের কাজ। ছবি : সংগৃহীত

বাংলাদেশ সফরে ইচ্ছুক বিদেশি সাংবাদিকদের ভিসা দ্রুত হবে। ইত🐲োমধ্যে বিদেশের সব মিশনকে বাংলাদেশ সফরে ইচ্ছুক সাংবাদিকদের দ্রুত ভিস🌃া অনুমোদন দিতে বলেছে অন্তর্বর্তীকালীন সরকার।

শনিবার (১৭ আগস্ট) নিজের ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম। এ ছাড়াও এ তথ্য নিশ্চিত কর♛েছেন প্র🎀ধান উপদেষ্টার উপপ্রেস সচিব অপূর্ব জাহাঙ্গীর।

শফিকুল ইসলাম তার ফেসবুকে লিখেন, “শুক্রবার (১৬ আগস্ট) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে টেলিফোনে কথোপকথনের সময় অন্তর্ব𝓰র্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহম্মদ ইউনূস ভারতীয় সাংবাদিকদের বাংলাদেশে এসে এখান থেকে তাদের রিপোর্ট করার আমন্ত্রণ জানিয়েছেন “

শফিকুল আলম জানান, সেকেন্ডারি সোর্স বা কখনো কখনো অতিরঞ্জিত লেখার চেয়ে নিজেরা পরিস্থিতি দেখে রিপোর্ট করা ভালো। সাংবাদিকদের জন্য 𒁃সব ধরনের ভিসার আবেদন দ্রুত নিষ্পত্তির জন্য 🌊তিনি ব্যক্তিগতভাবে নয়াদিল্লি ও হংকংয়ে বাংলাদেশ মিশনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন।

শফ𝓡িকুল আলম আরও লিখেছেন, “আমরা একಞটি মুক্ত সমাজ গড়ে তুলতে চাই। যেখানে সংবাদপত্রের স্বাধীনতা নিয়ে কোনো ছাড় দেওয়া হবে না। বাংলাদেশ ও অন্তর্বর্তীকালীন সরকারের কার্যক্রম নিয়ে যে কেউ রিপোর্ট করতে চাইলে, তাকে বাংলাদেশে স্বাগত।”

Link copied!