• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৬ সমন্বয়কের মুক্তি: দুপুরে ডিবি কার্যালয়ে যাচ্ছেন বিশিষ্ট নাগরিকরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২৪, ১২:২৪ পিএম
৬ সমন্বয়কের মুক্তি: দুপুরে ডিবি কার্যালয়ে যাচ্ছেন বিশিষ্ট নাগরিকরা

কোটা সংস্কার আন্দোলনের তুলে নেওয়া ছয় 🃏সমন্বয়ককে ছাড়িয়ে আনার জন্য আজ ডিব🎉ি কার্যালয়ে যাবেন দেশের বিশিষ্ট নাগরিকেরা। ছয় সমন্বয়ককে নিঃশর্ত মুক্তির জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম শেষ হওয়ার পর আজ (১ আগস্ট) দুপুরে তারা রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যাবেন।

এ ব্যাপারে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান বলেন, “আমরা মনে করেছিলাম ২৪ ঘণ্টার মধ্যে তাদের ছেড়ে দেওয়া হবে। কিন্তু তাদের ছাড়া হয়নি। আজ দুপুর আড়াইটায় আমরা ডিবি𒈔 কার্যালয়েℱ যাব। আমরা জানতে চাইব কেন তাদের আটকে রাখা হয়েছে।”

ডিবি হেফাজতে থাকা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছয় সমন্বয়ককে নিঃশর্ত মুক্তির জন্য গতকাল ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন দেশের বিশিষ্ট নাগরিকেরা। বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ই෴উনিটিতে সংবাদ সম্মেলন করে ইফতেখারুজ্জামান বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে কোটা সংস্কার আন্দোলনের সমন্বয়কদের নিঃশর্ত মুক্তি🌱 না দিলে তারা মানববন্ধনের মতো কর্মসূচি পালন করবেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক গীতি আরা নাসরীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল, সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক সামিনা লুৎফা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মির্জা তাসলিমা সুলতানা, এএলআরডির নির্বাহী পরিচালক শামসুল হক প্রমুখ।
 

Link copied!