• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাড়ে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৭:৩০ পিএম
সাড়ে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু
বাংলাদেশ রেলওয়ে। ছবি : সংগৃহীত

কোটাবিরোধী চলমান আন্দোলনে রাজধানীর কার♚ওয়ান বাজার রেললাইন অবরোধ করে রাখেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। এতে ঢাকার ওসঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। এরপর কমলাপুর রেলস্টেশন থেকে প্রায় সাড়ে ৫ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

বুধবার (১০ জুলাই) বিকেল সাড়ে ৫টায় কমলাপুর থেকে ময়ไমনসিংহগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেন ছেড়ে যায়।

এর আগে দুপুরে ঢাকা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মোহাম্মদ আনোয়ার হ♋োসেন জানিয়েছিলেন, দুপুর ১২টা থেকে ট্রেন চলাচল বন্ধ আ⛄ছে। এতে যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস আহমেদ বিশ্বাস বলেন, “বুধবার দুপুর ১২টার পর কোটা আন্দো💫লনকারী শিক্ষার্থীরা রেললাইনে কাঠ ফেলে অবরোধ করে রাখেন। আমরা খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছেছি। যাতে করে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। রেললাইন অবরুদ্ধ থাকায় ঢাকার সঙ্গে সারা দেশের রেল চলাচল সাময়িক সময়ে জন্য বন্ধ থাকে।”

এর আগে বুধবার সকাল থেকে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি শুরু করেন বিশ্ববিদ্যালয়-কলেজের শিক্ষার্থীরা। এতে রাজধানীর শাহবাগ, সায়েন্স ল্যাব, বাংল🎉ামোটর, ফার্মগেট, আগারগাঁও ও মহাখালীসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ব্লক করে দেন তারা। দুপুর ১২টার দিকে কাওরানবাজার রেলগেট ও মহাখালী রেলক্রসিংয়ে কাঠের গুঁড়ি ফেলে আন্দোলন করতে দেখা যায়। এতে ঢাকার সঙ্গে সারা দেশের রেল চলাচল বন্ধ হয়ে যায়।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!