• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাহরাইনের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক আরও এগিয়ে যাবে : আইনমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০৩:৩৯ পিএম
বাহরাইনের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক আরও এগিয়ে যাবে : আইনমন্ত্রী
সচিবালয়ে আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে সাক্ষাৎকালে বাহরাইনের রাষ্ট্রদূত আব্দুল রহমান এম আহমেদ আল গৌদ। ছবি : সংগৃহীত

আইনমন্ত্রী আনিসুল হক বলে🌜ছেন, “বর্তমানে বাহরাইনের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। এ সম্পর্ক আরও জোরদার করার বিষয়ে আলোচনা হয়েছে। আলোচনায় আমরা দ্বিপাক্ষিক সম্পর্ক 🔥আরও শক্তিশালী করতে একমত হয়েছি।”

বুধবার (৩ এপ্রিল) সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত বাহরাইনের রাষ🐠্ট্র✤দূত আব্দুল রহমান এম আহমেদ আল গৌদের সঙ্গে বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, “এ বৈঠকের ফলে বাংলাদেশ ও বাহরাইনের মধ্যে  অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্ꦺপর্ক༒ আরও এগিয়ে নেওয়ার বিষয়ে গুরুত্বারোপ করা হয়।”

আইনমন্ত্রী বলেন, “বাহরাইনের সঙ্গে আমাদের অর্থনৈতিক এবং বাণিজ্যিক সম্পর্ক রয়েছে। সবচেয়ে বড় সম্পর্ক হচ্ছে, আমღাদের দুই লাখের অধিক বাঙালি💙 বাহরাইনে চাকরি করছেন।”

আনিসুল হক আরও বলেন, “আজকের আলাপ-আলোচনায় রাষ্ট্রদূত জানিয়েছেন, কোভিড-১৯-এর সময় যখন ভ্যাকসিন দেওয়ার প্রচলন ছিল, তখন বাহরাইনের বাদশাহ তার দেশের ন🐽াগরিকের সঙ্গে বাঙালিদের কোনো বৈꦰষম্য করেননি। করোনা প্রতিরোধে সবাইকে সমান সেবা দিয়েছিলেন।”

বৈঠকে আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, লেজিসলেটিভ ও সংসদবিষয়ক বিভাগের সচিব মো. হাফিজ আহমেদ চৌধুরীসহ ঊꦜর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!