• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাজারে কোনো পণ্য সরবরাহে ঘাটতি নেই : বাণিজ্য প্রতিমন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৮:৪৪ পিএম
বাজারে কোনো পণ্য সরবরাহে ঘাটতি নেই : বাণিজ্য প্রতিমন্ত্রী
বক্তব্য রাখছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। ছবি : প্রতিনিধি

বাজারে কোনো পণ্য সরবরাহে ঘাটতি নেই বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। তিনি বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে দেশের কোনো মানুষ খাদ্য সংকটে নেই। সর🐟কার টিসিবির মাধ্যমে সারা দেশে এক কোটি নিম্ন আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে খাদ্যপণ্য বিক্রি করছে। এছাড়া সরকারের খাদ্যবান্ಞধব কর্মসূচির আওতায় খাদ্যপণ্য সরবরাহ করা হচ্ছে।”

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ারে প্রাথমিক বিদ্যালয়সমূহে কাব স্কাউটিং সম্প্রসারণ (৪র্থ) প্ꦰ🍸রকল্পের অর্থায়নে ৭০টি বিদ্যালয়ের মাঝে ড্রামসেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আহসানুল ইসলাম টিটু বলেন, “আমরা চেষ্টা করছি, বাজার ব্যব𝄹স্থাকে ঢ♋েলে সাজানোর। একদিকে যেমন আমরা পণ্যের সরবরাহ বাড়াব, এটি দেশীয় উৎপাদন এবং যেগুলো আমদানি করা লাগে সেগুলো উৎপাদন বাড়াব।”

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, “কৃষিপণ্য যেন কৃ💟ষক সমবায়ের মাধ্যমে সরাসরি ঢাকায় বাজারজাত করতে পারে, সেই ব্যাপা🌊রে একটা করপোরেট তৈরি করে নিতে আমরা পরিবহনের ব্যবস্থা করে নেব। যাতে তারা মধ্যস্বত্বার মধ্যে না পরে সরাসরি অধিক দামে বিক্রি করতে পারেন।”

টিটু আরও বলেন, “প্রধানমন্ত্রী আমাদের সুস্পষ্ট নির্দেশ দিয়েছেন, আমরা যে পඣ্রকল্পগুলো হাতে নেব তা যেন জনকল্যাণে হয়। আমাদের লক্ষ্য একটাই, আমরা যে কাজগুলো করব তা যেন জনস্বার্থে হয়।”

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা পারভীন🦩, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান, ভাইস ✅চেয়ারম্যান এস এম এহসানুল হক সুমন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক এম শিবলী সাদিক প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!