• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শীর্ষ নেতার নির্দেশে জঙ্গি ছিনতাই : সিটিটিসি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ১২:৫৭ পিএম
শীর্ষ নেতার নির্দেশে জঙ্গি ছিনতাই : সিটিটিসি

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের শীর্ষ নেতার নির♚্দেশে ঢাকার আদালত থেকে জঙ্গি ছিনতাই করা হয়েছে বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সি༺টিটিসি) অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান।

বৃহস্পতিবার (২৪ অক্টো𝄹বর) সকালে রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার এজাহℱারনামীয় আসামি মেহেদ🅷ী হাসান অমি ওরফে রাফিকে (২৪) গ্রেপ্তার করেছেন তারা।

মো. আসাদুজ্জামান বলেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঢাকা সিজেএম কোর্ট প্রাঙ্গণ থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ২ জঙ্গিকে ছিনতাইয়ের ঘটনা ঘটে। আসামি ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার মেহেদী𝔉 হাসান অমি ওরফে রাফি প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন। রাফি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার-আল-ইসলামের শীর্ষ নেতা বরখাস্তকৃত মেজর জিয়ার সঙ্গে সমন্বয় করে সংগঠনের আসকরি শাখার সদস্যদের রিক্রুট করেন।

সিটিটিসির অতিরিক্ত পুলিশ কমিশনার আরও বলেন, মেহেদী হাসান রাফি সংগঠনের শীর্ষস্থানীয় নেতা এবং বিভিন্ন মামলায় গ্রেপ্তার আসামিদের সঙ্গে নিয়মিত🅠 যোগাযোগ রক্ষা করতে🃏ন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আনসার-আল-ইসলামের শীর্ষস্থানীয় নেতাদের নির্দেশে ঢাকার সিজেএম আদালত প্রাঙ্গণ থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জঙ্গিদের ছিনিয়ে নেওয়ার পরিকল্পনা করা হয়। মেহেদী হাসান রাফি আদালতে জঙ্গি আসামিদের বিচারাধীন মামলায় নিয়মিত হাজিরা দেওয়ার সময় অন্য আ🔯সামিদের সঙ্গে যোগাযোগ করতেন এবং তাদের সংগঠনের পরিকল্পনার কথা জানাতেন।

Link copied!