• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফোন কলে ডেকে নিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ১০:৪৩ এএম
ফোন কলে ডেকে নিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা
মো. মাহবুব আলম। ছবি : সংগৃহীত

রাজধানীর কদমতলী থানার পাটেরবাগ জমিদার বাড়ির গলির সামনে মো. মাহবুব আলম (৫২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। অভিযোগ উঠেছে, পূর্ব🐭 শত্রুতার জেরে ওই ব্যক্তিকে ফোন কলে ডেকে নিয়ে হত্যা করা হয়।

বৃহস্পতিবার রাಌত সোয়া ১০টা🍨র দিকে এই ঘটনা ঘটে। 

প♛রে রাত সাড়ে ১১টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপ💫াতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহত মাহবুব কদমতলির ১৪৫৪ নম্বর দক্ষিণ ধনিয়ার মৃত আবুল হাসেম সোলায়মানের ছেলে। তিনি ওই এলাকায় কোমল পানি সরবরাহ 𒊎করতেন বলে জানিয়েছেন স্বজনেরা।

নিহতের ছোট ভাই রফিকুল 🦂আলম বলেন, “আমার ভাই বিভিন্ন দোকানে কোমল পানীয় সরবরাহ করতেন। রাতে হেঁটে পাটেরবাগ আহালে হাদিস মসজিদের পাশে জমিদার বাড়ির গলির সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় অজ্ঞাত কয়েকজন আমার ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, আমার ভাই আর বেঁচে নেই।”

রফিকুল আরও বলেন, “কে বা কারা আমার ভাইকে🐽 এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে সে বিষয়টি বলতে পারছি না।”

এ বিষয়ে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম আজাদ বলেন, “প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ওই ব্যক্তির সঙ্গে পূর্ব শত্রুতার জেরে এই ঘটনাটি ঘটেছে। আমরা আরও জানতে পেরেছি নিহত ব্যক্তিকে ফোনকলে ডেকে নিয়ে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয🉐়া চলমান রয়েছে।”

Link copied!