• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারও প্রেসক্রিপশনে নির্বাচন হবে না : নানক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৯:৫৩ পিএম
কারও প্রেসক্রিপশনে নির্বাচন হবে না : নানক

কারও প্রেসক্🎀রিপশনে বাংলাদে𒁏শের নির্বাচন হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

শনিবার (২২ জুলাই) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে সূচনা কম﷽িউনিট🔴ি সেন্টারে শৈশব মেলা মেধা বিকাশ বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, “কোনো আন্তর্জাতিক পরাশক্তির চাপে অথবা কারো কোনো প্রেসক্রিপশনে বাংলাদেশের নির্বাচন হবে না। নির্বা♒চন হবে বাংলাদেশের সংবিধান অনুযায়ী। আজকের বাংলাদেশকে কোনো মোড়ল দেশ চোখ রাঙানি দেওয়ার সাহস করে না। বাংলাদেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে এবং শেখ হাসিনার সরকার তার রুটিন দায়িত্ব পালন করবে।”

নানক বলেন, “দেশে এক অস্থিরতা সৃষ্টি করে অনিশ্চয়তার দিকে ঠেলে দেওয়ার চেষ্টা চলছে। তার বিরুদ্ধে আমাদের সোচ্চার হ♏তে হবে, ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের স্বপ্ন যারা ধ্বংস করে দিতে চায় তাদের সম্পর্কে সচেতন থাকতে হবে।“

তিনি আরও বলেন, আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহে অথবা জানুয়ারির প্𓆉রথম সপ্তাহে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে এবং জনগণ তাদের রায় দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। জনগণ নিশ্চয়ই আমাদের নেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দেবেন।”

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে প্রশ্ন রেখে জাহাঙ্গীর কবির নানকꦏ বলেন, “আপনাদের ভারপ্রাপ্ত 🅺চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে থাকেন। বিশাল বিলাসী জীবনযাপন করেন। এত অর্থ কোথা থেকে আসে? কী কাজ করেন? এই যে আপনাদের পদযাত্রা, এত সমাবেশ, বিভাগীয় মিটিং করেন সেই টাকার উৎস কোথায়? দেশের মানুষ তা জানতে চায়?”

অনুষ্ঠানে বিশেষ অতিথ꧃ি হিসেবে বক্তব্য রাখেন কাউন্সিলর শেখ মোহাম্মদ খোকন, সলিমুল্লা সলু, আসিফ আহমেদ। এছাড়া আরও অনেকে বক্তব্য রাখেন।

Link copied!