• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘কোনো কার্যক্রম যেন স্থবির অবস্থায় না থাকে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৮:০০ পিএম
‘কোনো কার্যক্রম যেন স্থবির অবস্থায় না থাকে’
বক্তব্য রাখছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। ছবি : সংগৃহীত

অন্তর্বর্তীকালীন সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেছেন, “যার যে দায়িত্ব সেই বিভাগ কিংবা ডিপার্টমেন্টকে সক্রিয় করুন। কোনো কার্যক্রম যেন ♔স্থবির অবস্থায় না থাকে, সেটা নিশ্চিত করুন।”

রোববার ( ১৮ আগস্ট) সকালে সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্🦂রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও অধীন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেন, “শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে আমাদের কাজের অনেক সুযোগ রয়েছে। অনেক প্রতিবন্ধকতা এবং চ্যালেঞ্জ রয়েছে। আশা করি, বর্তমান 🐎সংকটময় মুহূর্তে আমরা দেশ♏ের মানুষ এবং দেশের জন্য ভালো কিছু উদ্যোগ নিতে পারব এবং সেগুলো বাস্তবায়নে আপনাদের সর্বোচ্চ সহযোগিতা চাই। অনেক কিছুই স্থবির হয়ে আছে। সবকিছু আবার সক্রিয় করতে হবে।”

সভার শুরুতেই মন্ত্রণালয়ের কর্মকর্তারা শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টাকে স্বাগত জানান। পরে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভিশন, মিশন ও কার্যাবলি উপস্থাপন করা হয়। এ ছাড়া মন্ত্রণালয়ের চলমান উন্নয়ন কর্মকাণ্ডসমূহ সম্পর্কে উপদেষ্টাকে অꦑবহিত করা হয়।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মন্ত্রণালয় ও অধীন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকꦛর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!