• ঢাকা
  • শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘চাটুকারিতা করলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০১:৫৭ পিএম
‘চাটুকারিতা করলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে’

অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেছেন, “চাটুকারিতা করল🅰ে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে। আমি আপনাদের প্রমিজ ক🤪রছি যদি মিডিয়া চাটুকারিতা করে তাহলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে। “

রোববার (১১ আগস্ট) দুপুর🥂 সাড়ে ১২টায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতা🌠লে আহত পুলিশ সদস্যদের দেখতে এসে তিনি এ কথা বলেন। 

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা বলেন, “টকশোতে জ্ঞানগর্ভ কোন▨ো আলোচনা হয় না। মিডিয়া সঠিক তথ্য তুলে ধরেন। একটা দেশ তখনই ডোবে যখন মিডিয়া সত্যি কথা বলে না।”

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেন, “মিডিয়াগুলো ওই সময় যদি সত্যি ঘটনা তুলে ধর💃তো তাহলে পুলিশের এই অবস্থা হয় না। মিডিয়া বারবার বলেছে কিছুই হয়নি। কিন্তু বিবিসিতে আমি সব দেখেছি।”

স্বরাষ্ট্র উপদেষ্টা আরও বলেন, “সাবেক তথ্যপ্রতিমন্ত্রী লেখাপড়া জানা লোক, কিন্তু তিনি ছাত্রদের বᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚললেন দুষ্কৃতকারী। এসবের বিচার হওয়া উচিত। মিডিয়ার মালিকদেরও বিচার হওয়া উচিত।”

প্রধানমন্ত্রীকে আপনারা ꧙প্রশ্ন করেন কী! আপনি অমু♉ক। আপনি অমুক জয় করে আসছেন। এগুলো কেমন প্রশ্ন—যোগ করেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন।

Link copied!