• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মানিককে হেলিকপ্টারে ঢাকায় এনে ফের গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৯:৩৪ পিএম
মানিককে হেলিকপ্টারে ঢাকায় এনে ফের গ্রেপ্তার
শামসুদ্দিন চৌধুরী মানিক ও তাকে বহনকারী হেলিকপ্টার। ছবি : সংগৃহীত

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের মামলায় সিলেটের একটি আদালত থেকে জামিন পেয়েছেন সাবেক বিচারপতি শামসুদ্দিন চ꧅ৌধুরী মানিক। এরপর তাকে হেলিকপ্টারে ঢাকায় এনে অপর মামলায় ফের গ্রেপ্তার দেখানো হয়েꦗছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৬টার দি🐷কে তাকে ঢাকায় আনা হয়।

এ বিষয়ে র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনিম ফেরদৌস বলেন, “বিচারপতি মানিককে সিলেট থেকে ঢাকায় আনা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে তেজগাঁও পুরান বিমানবন্দ🐬রে 💫তাকে বহন করা র‍্যাবের হেলিকপ্টার অবতরণ করেছে। তাকে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) সদস্যদের কাছে সোপর্দ করা হয়েছে।”

ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্র👍াইম অ্যান্ড অপস) ইসরাইল হাওলাদার বলেন, “শামসুদ্দিন চৌধুরী মানিক সিলেটের মামলায় জামিন পেলেও ঢাকায় তার নামে আরও চার-পাঁচটি মামলা রয়েছে। বলতে পারেন কারাগার বদল হলো। ঢাকার একটি মামলায় আবারও তিনি গ্রেপ্তার হয়েছেন। তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হচ্ছে।”

এর আগে মঙ্গলবার সকালে সিলেটের অতিরিক্ত চ♊িফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মানিকের জামিন আবেদন মঞ্জুর করেন।

গত ২৩ আগস্ট রাতে কানাইঘাট উপজেলার দোনা সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় শামসুদ্দিন চৌধুরী মানিককে আটক করে বিজিবি। পরদিন সকালে তাকে কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়। শামসুদ্দিন চৌধুর❀ী মানিককে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে সেদিন বিকেলে আদালতে হাজির করলে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ আলমগীর হোসাইন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Link copied!