• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডা. জাফরুল্লাহর প্রথম জানাজা বৃহস্পতিবার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ১২:৫৩ পিএম
ডা. জাফরুল্লাহর প্রথম জানাজা বৃহস্পতিবার

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য ডা. জাফ🥀রুল্লাহ চৌধুরীর মরদেহ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হবে। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শ্রদ্ধা নিবেদন করতে পারবেন সর্বস্তরের মানুষ। পরে দুপুর আড়াইটায় সোহরাওয়ার্দী উদ্যানে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে ধানমন্ডিতে গণ🌊স্বাস্থ্য হাসপাতালে এক সংবাদ🐠 সম্মেলনে এ তথ্য জানান  গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান আলতাফুন নেছা মায়া।

আলতাফুন নেছা মায়া বলেন, সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনা🐈রে রাখা হবꦛে। এরপর সেখানে রাষ্ট্রীয় গার্ড অব অনার দেওয়ার জন্য রাখা হবে।

তিনি বলেন, শ্রদ্ধা জানানো জন্য ১৪ 🍒এপ্রিল (শুক্রবার) সকাল ১০টায় সাভারের গণবিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ রাখা হবে। পরে জুমার নামাজের পর দ্বিতীয় জানাজা হব♔ে গণবিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে।

গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান বলেন, বর্তমানে ডা.🌊 জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ বারডেম হাসপাতালের হিমাগারে রয়েছ💦ে।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ১১টায় ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডা. জাফরুল্লাহর মৃত্যু হয়। মেডিকেল বোর্ডের প্রধান সꦑমন্বয়কারী 🃏ডা. মামুন মোস্তাফী তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

বহুমাত্রিক কর্মময় জীবনের অধিকারী জাফরুল্লাহ চৌধুরী ছিলেন একজন ভাস্কুলার সার্জন। তিনি মূলত জনস্বাস্থ্য চিন্তাবিদ। ১৯৮২ সালের ওষুধনীতি দেশকে ওষুধে প্রায় স্বয়ংসম্পূর্ণ করে, ওই নীতি প্রণয়নের অন্যতম কারিগꦡর ছিলেন জাফ♏রুল্লাহ চৌধুরী।

Link copied!