• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১০, ২০২৪, ০৯:১৩ এএম
ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন
জাকির ও রুমা। ছবি : সংগৃহীত

স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেপ্ত🔯ার হয়েছেন এক নারী। বৃহস্পতিবার (৯ মে) রাজধানীর তেজগাঁও থানার পশ্চিম নাখালপাড়ায় এ ঘটনা ঘটে। 

পুলিশ বলছে,💫 স্বামী কাওছার আহম্মেদের কাছে ইয়াবা আছে ൲বলে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করেন রুমা আক্তার। পরে তিনি স্বীকার করেন স্বামীকে ফাঁসাতেই তিনি নিজে ইয়াবা কিনে রেখেছেন। এ সময় ১৪ পিস ইয়াবাসহ রুমাকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় ইয়াবা বিক্রির অভিযোগে জাকির (৩৩) নামের আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ♏১২ বছর আগে প্রবাসী কাওছার ও রুমার বিয়ে হয়। কিন্তু তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। একপর্যায়ে কাওছার বিদেশ থেকে চলে🔯 এসে ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি শুরু করেন। এতে তাদের মধ্যে বিবাদ আরও বাড়তে থাকে।

একসময় বো♏নের কথা বলে কাওছারের কাছ থেকে টাকা নেন রুমা। পরে সেই টাকা দিয়ে জাকিরের কাছ থেকে ১৪ পিস ইয়াবা 𝐆কেনেন। ইয়াবাগুলো শোবার ঘরে একটি ব্যাগে ঢুকিয়ে ৯৯৯-এ ফোন করেন রুমা।

পরে পুলিশ ঘটনাস্থলে এলে রুমার আচরণে তাদের সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বীকার করেন স্বামীকে ফাঁসাতে সে এই পরিকল্পনা করেছিল। পরে রুমার দেওয়া তথ্যের ভিত্তিতে জাকিরকেও গ্রেপ্তার করে পুলি🍬শ।

Link copied!