• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যেভাবে রাজধানী থেকে ছাড়ছে দূরপাল্লার বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ০২:০৫ পিএম
যেভাবে রাজধানী থেকে ছাড়ছে দূরপাল্লার বাস
দূরপাল্লার বাস। ছবি : সংগৃহীত

গত কয়েকদিন পর আইনশৃঙ্খলা বাহিনীর নির্দেশ ও সহযোগিতায় রাজধানীর বাস টার্মিনালগুলো থেকে কিছুসংখ্যক দূরপাল্লার বাস ছেড়েছে। তবে যাত্রী সংখ🐽্যা ছিল খুবই কম।

বুধবার (২৪ জুলাই) সকাল থেকেই ছেড়ে যায় এসব বাস। ছেড়ে যাওয়া বাসগুলোতে শিক্ষার্থীদের সংখ্যাই বেশি দেখা গেছে। ক্লাস বন্ধ থাকার পাশাপাশি ঢাকা🐠র পরিস্থিতির কারণে বাড়ি ফিরছেন😼 তারা। গত কয়েকদিন সব যানবাহন চলাচল বন্ধ থাকায় বাড়ি ফিরতে পারেননি তারা।

এ বিষয়ে সায়েদাবাদ হানিফ এন্টারপ্রাইজ কাউন্টারের ব্যবস্থাপক মো. আবদুল আলিম বলেন, “বুধবার সকাল ৯টা থেকে দূরপাল্লার বাস ছাড়া শুরু হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত বাস ছাড়া হবে। সকাল থেকে চট্টগ্রামে একটি এবং বরিশালে দুইটিসহ মোট তিনটি বাস ♛ছেড়েছে।”

এর আগে সরকারি চাকরিতে কোটা সংস্কারের আন্দোলনে সারা দেশে বিক্ষোভ ও সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে সারা দেশে জারি করা হয় কারফিউ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় সারা দেশের জেলা ভেদে কারফিউ বিরতি দেওয়া হয়। এরপর বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল করা হয়েছে। এ সময়ের মধ্যে চার ঘণ্টার জন্য খোলা হচ্ছে সরকারি-বেসরকারি অফিস।☂ সেই সঙ্গে খুলছে রপ্তানিমুখী পোশাক কারখানাগুলোও।

Link copied!