• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৩০ টাকার নিচে রিচার্জ করা যাবে না গ্রামীণফোনে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ১১:২৫ এএম
৩০ টাকার নিচে রিচার্জ করা যাবে না গ্রামীণফোনে
গ্রামীণফোনের লোগো।

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন রিচার্জের সর্বনিম্ন সীমা বাড়িয়েছে। ১০ জানুয়ারি থেকে অপারেটরটির গ্রাহকদের সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জ করতে হবে। অর্থাৎ নতুন নিয়ম অনুযায়ী, গ্রাহকরা ৩০ টাকার চেয়ে কম রিচার্জ করতে পারবেন না। এ🌳র আগে সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করা যেত।

গ্রামীণফোন গ্রাহকদের খুদে বার্তা (এসএমএস)𓆉 দিয়ে বিষয়টি জানিয়ে দিচ্ছে। 

গ্🦄রাহকদের পাঠানো এসএমএসে গ্রামীণফোন বলেছে, “প্রিয় গ্রাহক, আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা করা হবে। তবে ৩০ টাকার নিচের রিচার্জ অফার এবং স্ক্র্যাচকার্ড আগের মতো ব্যবহার করা যাবে।”

এ ছাড়া মাইজিপি অ্যাপে ঢুকলেও সতর্কীকর꧒ণ বিজ্ঞাপনের মাধ্যমে বলা হচ্♉ছে, “আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা হয়ে যাবে।”

গ্রামীণফোনের গ্রাহকরা বর্তমানে সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করতে পারেন। এর আ൩গে আমল থেকেই গ্রামীণফোনে সর্বনিম্ন ১০ টাকা রিচার্জ করা যেত। এরপর ২০২২ সালের জুলাই থেকে সর্বনিম্ন রিচার্জের পরিমাণ ২০ টাকা করা হয়। এখন ২০২৪ সালে এসে এই সর্বনিম্ন রিজার্চের সীমা ফের বাড়ানো হলো।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) হিসাবে, দেশ🅺ের মোট সিম ব্যবহারকারীর সংখ্যা ১৯০.৩৬ মিলিয়ন। এর মধ্যে গ্রামীণ ফোনের গ্রাহক ৮২.১৪ মিলিয়ন। এটি গত বছরের নভেম্🐭বর মাসের হিসাব। সর্বশেষ ১৮ ডিসেম্বর ২০২৩ ওয়েবসাইট হালনাগাদ করা হয়েছে বলে জানিয়েছে বিটিআরসি।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!