• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিম বিক্রির অনুমতি পেল গ্রামীণফোন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ১১:৪২ এএম
সিম বিক্রির অনুমতি পেল গ্রামীণফোন

প্রায় ছয় মাস পর আবারও সিম বিক্রির অনুমতি পেল দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্র๊ামীণফোন (জিপি)।এর আগে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি অপারেটরটির সব ধরনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দেয়।  

সোমবার (২ জানুয়ারি) বিটিআরসি সিম বিক্রির ওপর নিষেধাজ্ঞা প্র💛ত্যাহার করে চিঠি দিয়েছে গ্রামীণফোনকে। ফলে গ্রামীণফোনের সিম বিক্রিতে আরও কোনো বাধা থাকল না। বিষয়টি নিশ্চিত করেছেন টেলিকম অপারেটরটির হেড অব কমিউনিকেশন খায়রুল বাসার।

এ বিষয়ে গ্রামীণফোনের সিইও আসির আজমান বলেন, “আমরা সিম বিক্রির নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিজ্ঞপ্তি পেয়েছি। গ্রামীণফোন বিশ্বাস করে যে, সেবার মানসংক্রান্ত যেকোনো সমস্যা সমাধানের জন্য সিম নিষেধাজ্ঞা🐬 একটি অনুপযুক্ত ব্যবস্থা। তবুও ছয় মাস আগে নিষেধাজ্ঞা আরোপের পর থেকে আমরা নিয়ন্ত্রকের সাথে গঠনমূলক আলোচনা করেছি🎃 এবং বারবার বলেছি যে এ ধরনের পদক্ষেপ গ্রাহকদের তাদের পছন্দের স্বাধীন ব্যবহার থেকে বঞ্চিত করে এবং বিনিয়োগকারীদের উদ্বেগ বাড়ায়।”

ব্যক্তিগত এবং করপোরেট গ্রাহক উভয়ের কাছেই কৃতজ্ঞ প্রকাশ করেন গ্রামীণফোনের সিইও আসির আজমান। তিনি বলেন, “এ সময়ে তাদের মূল্যবান মতামত দিয়ে আমাদের বিশ্বাস ও সমর্থন করার জন্য। গ্রামীণফোন মোবাইল প্রযুক্🌳তি এবং বিশ্লেষণের অগ্রগতির সাথে নেটওয়ার্ককে শক্তিশালী করার জন্য বিনিয়োগের প্রতিশ্রুতি মেনে চলবে। তবে আমরা আশা করি, আলোচনার মাধ্যমে সমতল ক্ষেত্র এবং সব অপারেটরের সঙ্গে সুষ্ঠু ও সমান আচরণ নিশ্চিত করা হবে।”

এর আগে কলড্রপ, কথা শুনতে না পাওয়া, ইন্টারনেটে ধীরগতিসহ সেবার মান নিয়ে নানা প্রশ্ন তুলে গত বছরের জুনে গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দেয় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। সিম বিক্রি করতে না পারায় গত ৫ মাসে গড়ে প্রায় ৭ লাখ করে গ্🍬রাহক হারিয়েছে জিপি। সব মিলিয়ে প্রায় ৩৪ লাখ। এ অবস্থায় গত ২৫ নভেম্বর নিষেধাজ্ঞা প্রত্যাহারে বিটিআরসিতে আবেদন করে গ্রামীণফোন।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!