• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাসচাপায় কোলে থাকা ভাতিজাসহ ফুফু নিহত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১, ২০২৪, ০৩:৪৯ পিএম
বাসচাপায় কোলে থাকা ভাতিজাসহ ফুফু নিহত

রাজꦅধানীর মিরপুরে বাসচাপায় নারী𒐪সহ এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে পূরবী সিনেমা হলের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। 

ꦆনিহতরা হলেন মোছা. খায়রুন বেগম (৩৬) ও তার ভাতিজা ম♓ো. ইয়াসিন (৪)।

রাতে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে🍌 গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পল্লবী থানার অপারেশন অফিসার মো. আমিনুল ইসলাম বলেন, “আমরা জানতে পারি পল্লবীর পূরবী সিনেমা হলের সামনে রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহন নামের একটি বাস তাদের দুজনকে চাপা দেয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল, অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনা💜ল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।”

তিনি আরও জানান, বাসের চালককে আটক করা হয়েছে, বাসট✤িও জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। মর্গে ময়নাতদন্ত শেষে খায়🦹রুন ও ইয়াসিনের লাশ ভোলা সদর উপজেলার রতনপুর গ্রামে দাফন করা হবে বলে জানান মিজানুর রহমান।

খায়রুন বেগমের বাড়ি ভোলার সদর উপজেলার রতনপুর গ্রামে। তিনি পল্লবী এলাকায় থাকতেন। তিনি পোশাকশ্রমিক ছিলেন বলে জানা গেছে। আর শিশু মো. ইয়াসিন খায়রুন বেগমের ভাতিজা বলে জ🔯ানা গেছে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!