• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দেশ ছাড়ল সাবেক সেনাপ্রধান আজিজের পরিবার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০২:৩১ পিএম
দেশ ছাড়ল সাবেক সেনাপ্রধান আজিজের পরিবার
সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। ছবি : সংগৃহীত

সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদের স্ত্রী-সন্তান বাহরাইনে গেছেন। বুধღবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৬টার ফ্লাইটে ঢাকা ছাড়েন। সেখান থেকে তাদের দুবাই যাওয়ার কথা রয়েছে। এই ফ্লাইটে আজিজের যাওয়ার তথ্য গোয়েন্দাদের কাছে থাকলেও তিনি চেক-ই💮ন করেননি বলে জানা গেছে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক জ্যেষ্ঠ কর্মকর্তা অনলাইন সংবাদমাধ্যম ঢাকা পোস্টকে জানান, গালফ এয়ারের জিএফ-২৫১ ফ্লাইটটি ভোর ৫টা ৪০ মিনিটে ঢাকা থেকে উড্ডয়নের কথা ছিল। ফ্লাইটটি ভোর ৬টা ২০ মিনিটে বাহরাইনের উদ্দেশে ঢাকা ছাড়ে। এতে সাবেক জেনারেল আজিজের স্ত্রী-সন্তান ছিলেন। জেনারেল আজিজ এই ফ্লাইটের টিকেট কাটা ছিল বলে ♔বিমানবন্দরে তথ্য ছিল। তবে তিনি চেক-ইন করেননি।

ওই ফ্লাইটটি সকাল ৮টা ২৪ মিনিটে বাহরাইন পৌঁছেছে।

বেবিচকের আরেক জ্যেষ্ঠ কর্মকর্তা জ🦋ানান, ফ্লাইটে ♐সাবেক জেনারেল আজিজ ছিলেন না বলে জেনেছি।

সাবেক এই সেনাপ্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। তিনি ২০১২ সাল থেকে চার বছর বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবির নেতৃত্ব দেন। তার ভাই হারিস ও জোসেফের 🐻নাম বদলে পাসপোর্ট করার বিষয়ে আজিজ আহমেদের সহযোগিতা ছিল বলেও অভিযোগ আছে। এ ছাড়া তার কারণেই জোসেফের সাজা মওকুফ করা হয়েছে, এমন আলোচনাও আছে।

এর আগে মঙ্গলবার (৬ আগস্ট) বিদেশ যাওয়ার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদকে। একইদিন ভারতের রাজধানী দিল্লি পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক হয়꧙েছেন সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এছাড়াও বিদেশ যাওয়ার সময়🐻 ফেরত পাঠানোদের মধ্যে রয়েছেন, চিত্রনায়ক রিয়াজ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত এবং ঢাকা মহানগর উত্তর ছ𝔉াত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ।

Link copied!