• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মহাখালীতে আগুন, জীবন বাঁচাতে দড়ি বেয়ে নামছেন অনেকে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০৭:১৫ পিএম
মহাখালীতে আগুন, জীবন বাঁচাতে দড়ি বেয়ে নামছেন অনেকে

রাজধানীর মহাখালীর আমতলীর একটি বহুতল ভবনের ১৩তলায় আগুন লেগেছে। বৃহস্পতিবার𓃲 (২৬ ๊অক্টোবর) ফায়ার সার্ভিসের সদর দপ্তর থেকে মিডিয়া কর্মকর্তা শাজাহান সিকদার এ তথ্য নিশ্চিত করেন। 

এদিকে আগুন লাগার খবর ছড়িয়ে পড়লে ভবনের ভেতরে থাকা লোকজনেরℱ মধ্যে আতঙ্ক শুরু হয়। অনেকেই জীবন বাঁচাতে দৌঁড়ে ছাদে চলে যান। পরে সেখান থেকে দড়ি বেয়ে নামতে দেখা যায় তাদের।

ফায়ার 🤪সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার রোজিনা আক্তার বলেন, মহাখালীতে খাজা ভবনে আগুন লেগেছে। ভবনের ভেতরে বেশ কয়েকজন আটকা পড়েছেন। তাদের ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করছেন। তবে এই পর্যন্ত কতজনকে উদ্ধার করা হয়েছে, সেটা এখনো বলা যাচ্ছে না।

ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) মো. শহ🐭ীদুল্লাহ জানান, মহাখালীতে বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ভবনে বেশ কয়েকজন আটকা পড়েছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের নামানোর চেষ্টা করছেন। পুলিশ সদস্যরা তাদের সহযোগিতা করছেন।

ফায়ার সার্ভিস জানিয়েছে, বিকেল ৪টা ৫৮ মিনিটে তারা আগুন লাগার খবর পায়। ৫টা ৭ মিনিটে প🍷্রথমে তাদের তিন ইউনিট ও পরে আরও চার ইউনিট পাঠানো হয়। পর্যায়ক্রমে সেখানে আরও কয়েকটি ইউনিট পাঠানো হয়েছে। এখন সেখানে ফায়ার 🐼সার্ভিসের মোট ১১টি ইউনিট কাজ করছে। 

এছাড়া সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যরাও তাদের সহযোগিতা করছ🅘েন বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে।

Link copied!