• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইভ্যালির রাসেলের জামিন আদেশ মুলতবি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৫, ২০২৩, ০৫:১৬ পিএম
ইভ্যালির রাসেলের জামিন আদেশ মুলতবি

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্ম꧋কর্তা (সিইও) মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে বাড্ডা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার জামিন আদেশ এক সপ্তাহের জন্য মুলতবি করেছেন হাইকোর্ট।

স⛦োমবার (১৫ মে) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ এই মুলতবি করেন।

এদিন আদালতে রাসেলের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী আহসানুল করিম। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনꦜারেল সারওয়ার হোসেন বাপ্পী, সহকারী অ্যাটর্নি জেনারেল মো. শাহ নেওয়াজ, মো. আনিছুর রহমান।

রোববার (১৪ মে) রাসেলেꦦর বিরুদ্ধে বাড্ডা থানায় দায়ের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার জামিন শুনানি শেষ হয়। একইসঙ্গে আদেশের জন্য সোমবার দিন ধার্য করা হয়।

এর আগে গত ২ মার্চ ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় অভিযোগ গঠন করেন আদালত। ঢাকার সাই🌊বার ট্রাইব্যুনালের বিচারক এ কে এম জুলফিকার হায়াত এ অভিযোগ গঠন করেন।

গ🐓ত বছরের ১৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্🎉মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার দাস ওই দম্পতির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।

২০২১ সালের ৩০ সেপ্টেম্বর ইভ্যালির গ্রাহক মোহাম্মদ আলমগীর হোসেন বাদী হয়ে ওই দম্পতিসহ অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনকে আসামি করে বাড্ডা থানায় মামলাটি কಌরেন।

Link copied!