• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আনার হত্যায় মামলা প্রস্তুতি

বাবার হত্যাকারীদের স্বচক্ষে ফাঁসি দেখতে চান ডরিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৫:০০ পিএম
বাবার হত্যাকারীদের স্বচক্ষে ফাঁসি দেখতে চান ডরিন
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আনারের ছোট মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। ছবি : সংগৃহীত

ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। কলকাতার নিউটাউন এলাকার সঞ্ﷺজিভা গার্ডেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় আনারের তার ছোট ম🍷েয়ে মুমতারিন ফেরদৌস ডরিন শেরেবাংলা নগর থানায় মামলা করবেন।

বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কম🌠িশনার ও ডিবি প্রধান মোহাম্মদ হারဣুন অর রশীদ।

হারুন অর রশীদ বলেন, “আনোয়ারুল♔ আজীম আনার হত্যাকাণ্ডের কারণ জানতে নিবিড়ভাবে তদন্ত চলছে। তার মেয়ে শেরেবাংলা নগর থানায় মামলা করবেন। আমাদের কর্মকর্তারা তাকে সার্বিকভাবে সহযোগিতা করছেন।”

এদিন বাবার হত্যাকাণ্ডে জড়িত সবার বিচার চেয়ে মুমতার💞িন ফেরদৌস ডরিন বলেন, “এই𒊎 হত্যা কারা করেছে? কেন করেছে? আমি এটার শেষ পর্যন্ত তদন্ত চাই, তাদের ফাঁসি চাই, আমি এতিম হয়ে গেছি। আমি স্বচক্ষে হত্যাকারীদের ফাঁসি দেখতে চাই।”

এর আগে বুধবার ভারতের নিউটܫাউনের সঞ্জীবা গার্ডেনে এমপি আনারের মরদেহের অংশ উদ্ধার করা হয়। তবে এখনো শরীরের বাকি অংশ উদ্ধার হয়নি। এই ঘটনায়🍨 ডিবি পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

Link copied!