• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রলীগের সমাবেশ উপলক্ষে ডিএমপির নির্দেশনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৮:৩৮ এএম
ছাত্রলীগের সমাবেশ উপলক্ষে ডিএমপির নির্দেশনা

সোহরাℱওয়ার্দী উদ্যানে ছাত্র সমাবেশ উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে ট্রাফিক নির্দেশনা জারি করা হয়েছে।

ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনায় বলা হয়, ঐতিহাসিক সোহরা🉐ওয়ার্দী উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত ছাত্র💝 সমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশের এলাকায় শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে ভিভিআইপি অতিথিদের চলাচল শেষ না হওয়া পর্যন্ত রাস্তা বন্ধ অথবা রোড ডাইভারশন থাকবে।

কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিন🦩েন্টাল ক্রসিং, কাকরাইল মসজিদ ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং▨, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং এলাকা ও রোডসমূহ পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহারের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করা হলো।

অনুষ্ঠান উপলক্ষে আগত গাড়িসমূহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল মাঠ, ঢাকা বিশ্ববিদ্যালয় (ভিআইপি), মলচত্বর꧃, পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, ফুলার রোড রাস্তার দুই পাশে, দোয়েল চত্বর ক্রসিং হতে শহীদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, নবাব আব্দুল গণি রোডের দুই পাশে এবং দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে পার্কিং করা যাবে। 

Link copied!