• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রিমান্ড শেষে বিএনপির খসরু-স্বপন কারাগারে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৪:৫২ পিএম
রিমান্ড শেষে বিএনপির খসরু-স্বপন কারাগারে
ছবি : সংগৃহীত

রাজধানীর পল্টন মডেল থানায় পুলিশ কনস্টেবল হত্যা মামলায় ৬ দিনের রিমান্ড শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য 🎐আমীর খ🌠সরু মাহমুদ চৌধুরী ও বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ🅰রপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ও ডিবির পুলিশ পরিদর্শক মো. তরিকুল ইসলাম। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলম তাদের কারাগারে পাঠা𒉰নোর আদেশ দেন।

গত ৩ নভেম্বর তাদের ৬ দিনের রিমান্ড দেন আদালত।

গত ২ নভেম্বর গুলশানের একটি বাসা থেকে বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং বিএনপ♔ির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গুলশানের একটি বাসা থেকে𝕴 আটক করা হয়।

এর আগে গত ২৯ অক্টোবর রাজ⭕ধানীর পল্টন মডেল থানায় পুলিশের উপপরিদর্শক মাসুক মিয়া বাদী হয়ে একটি হꦓত্যা মামলা করেন। এ মামলায় বিএনপির শীর্ষ নেতাসহ ১৬৪ জনকে আসামি করা হয়।

উল্লেখযোগ্য আসামিরা হলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, জহির উদ্দিন স্বপন।
 

Link copied!