• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী আটক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩, ০৯:১১ এএম
বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী আটক
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী

বিএনপির ভাইস চেয়ারমไ্যান ও সাবেক স্বরা🉐ষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৫ নভেমꦡ্বর) ভোরে গাজীপুরের সঙ্গী এলাকা থেকে তাকে আটক করা হয়। সকালে🍎 সকালে র‍্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো বার্তায় এ খবর জানানো হয়েছে।

র‍্যাব জানিয়েছে, আলতাফ হোসেন চৌধুরী টঙ্গী এলাকায় আত্মগোপনে ছিলেন।  প্রাথমিক জিজ্ঞ♕াসাবাদের জন্য তাকে র‍্যাব সদর দপ্তরে আনা হয়েছে।

প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও স🐭হিংসত🎃ার মামলায় এজাহারনামীয় আসামি হিসেবে আলতাফ হোসেন চৌধুরীকে আটক করা হয়েছে।

এর আগে শনিবার (৪ নভেꦜম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজধানীর বাড্ডা থেকে গ্রেপ্তার হন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। গত ৩১ অক্টোবর রাতে আটক করা হয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে। পরের দিন তাদের দুজনকে পাঁচ দিনের রিমান্ডে দেন ঢাকার একটি আদালত।

প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় গ্রেপ্তার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল♑ ইসলাম আলমগীরকে ২৯ অক্টোবর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

Link copied!