• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে বিএনপি : পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৮:৫১ পিএম
অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে বিএনপি : পরশ

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নাই বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেছে🧸ন, “অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে বিএনপি। তাই দেশি-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়ে উঠেছেন তারা।”

মঙ্গলবার (১৩ জুন) বিকালে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে ‘প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার♔ নেতৃত্বে দেশের উ൩ন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে’ আয়োজিত এক ‘শান্তি সমাবেশ’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই শান্তি সমাবেশেল আয়োজন করে ঢাকা মহানগর যুবলীগ উত্তর-দক্ষিণ।

শেখ ফজলে শামস্ প♑রশ বলেন, “গণতন্ত্রের বুলি আওড়ানো বিএনপির লজ্🍃জা থাকা উচিত। দেশের মানুষের কাছে ক্ষমা চেয়ে দলটির রাজনীতিতে আসার স্বপ্ন দেখা উচিত বলে মনে করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে।”

তিনি আরও বলে🥂ন, “মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিগুলো এক হয়ে অপপ্রচার চালিয়ে বঙ্গবন্ধুকন্যার বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। তারা এখনো অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছেন🅺।”

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভဣারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় শান্তি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক  মাইনুল হোসেন খান নিখিল। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ🅠 যুবলীগের নেতৃবৃন্দ।

Link copied!