• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হত্যার রাজনীতি করে বিএনপি : তথ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৩:৫৩ পিএম
হত্যার রাজনীতি করে বিএনপি : তথ্যমন্ত্রী

বিএনꦺপির নেতাকর্মীরা হত্যার রাজনীতি করেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেছেন, “বিএনপি কর্মীরা নিজেরাই নিজেদের মারছে। কিন্তু সেগুলো আমাদের ওপর চাপাতে চায়।”

শনিবার (১ 🐻অক্টোবর) দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি সংঘাতময় পরিস্থিতি তৈরি করতে চায় উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, “খালেদা জিয়া বলেছিলেন সুষ্ঠু অবাধ নি🤡র্বাচন হলে আওয়ামী লীগ ৩০টি আসন পাবে। ভাগ্যের এমনই নির্মম পরিহাস ২০০৮ সালে বিএনপি ২৯টি আসন পেয়েছিল, ৩০টি আসনও পা🤪য়নি।”

তত্ত্বাবধায়ক সরকার ꦐছাড়া বিএনপি নির্বাচনে যাবে না, এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, “এটা বিএনপি শুধু 𒅌স্বপ্নই দেখতে পারে। তাদের এই স্বপ্ন, স্বপ্নই রয়ে যাবে। এটা কখনো বাস্তবায়িত হবে না। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থায় ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই।”

তথ্যমন্ত্রী আরও বলেন, “হত্যার মাধ্যমে জিয়াউর রহমানের উত্থান। শুধু মানুষ হত্যা করেছেন, তা 🐈নয় সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনীর কয়েক হাজার অফিসার ও জওয়ানদের হত্যা করে তিনি ক্ষমতায় ছিলেন। পরবর্তী সময়ে নিজেও হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।”

Link copied!