• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপি গণতন্ত্র ও ভোটের অধিকারে বিশ্বাস করে না : প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৬:২৬ পিএম
বিএনপি গণতন্ত্র ও ভোটের অধিকারে বিশ্বাস করে না : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : সংগৃহীত

বিএনপি গণতন্ত্র ও ভোটের অধিকারে বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “খুনি অগ্নি-সন্ত্রাসীদের কেউ ভোট দেবে না, তাই বিএনপি ভোটে যেতে চায় না।” 
রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বঙ🌊্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, “অবৈধ ক্ষমতা দখল করেই তাদের (বিএনপি) জন্ম। তাদের মানুষ বিশ্বাস করবে কীভাবে। মানুষের ভ🏅াগ্য পরিবর্তন না করে নিজেদের ভাগ্য পরিবর্তন করে তারা।”

প্রধান💎মন্ত্রী বলেন, “আওয়ামী লীগ ক্ষমতা দখলকারী𓆉র পকেট থেকে আসেনি। আওয়ামী লীগকে কেউ কোনোদিনই উৎখাত করতে পারবে না, দমাতে পারবে না। যতই আঘাত আসুক, মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষা করে শত প্রতিকূলতার মধ্যেও এগিয়ে চলবে আওয়ামী লীগ।”

বিএনপি🅺 নেতাকর্মীদের সমালোচনা করে শেখ হাসিনা বলেন, “মানুষ পুড়িয়ে মারাই বিএনপির আন্দোলন। তাদের চরিত্র কখনো বদলাবে না। জনগণের মঙ্গলের কথা তারা চিন্তা করে না। ক্ষমতায় এসে তারা নানা অপকর্ম করেছে। এদের কাছে এখন বড় বড় কথা শুনতে হয়, এটাই দুর্ভাগ্য।”

প্রধানমন্ত্🅺রী বলেন, “বিএনপি হরতাল-অবরোধ ডাকে, আর মানুষ পুড়িয়ে মারে। আন্দোলনের নামে কেন মানুষ পোড়ায় ও মৃত্যুর ফাঁদ তৈরি করে? ꦿমানুষকে তাদের এই প্রশ্ন করা উচিত।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “যারাই আগুন লাগাবে, রেললাইন উপড়ে ফেলবে, তাদে💞র ধরিয়ে দিন। এসব চলতে পারে না। আগুন 🎉নিয়ে খেলা ভালো না। মানুষ এসব মেনে নেবে না। সবাইকে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান করছি।”

Link copied!