• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০২:৫৪ পিএম
নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির
বিএনপির লোগো। গ্রাফিক্স : সংবাদ প্রকাশ

নতুন করে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপিꦡ। বুধবার (১১ সেপ্টেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন।

জাহিদ হোসেন বলেন,ꦇ “ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত এবং বিগত ১৭ বছর স্বৈরাচারের বিরুদ্ধে গণ-আন্দোলনে নিহত হয়েছেন তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বিএনপির উদ্যোগে শনিবার (১৪ সেপ্টেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনারে স্মরণসভা অনুষ্ঠিত হবে। ওই দিন বিকেল ৩-৫টা পর্যন্ত এ সভা অনুষ্ঠিত হবে। রোববার (১৫ সেপ্টেম্বর) আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।”

জাহিদ হোসেন আরও বলেন, “এই সমাবেশের স্থান এখনো ꦺনির্ধারিত হয়নি। তবে নয়াপল্টন কিংবা সোহরাওয়ার্দী উদ্যান, এই দুটি স্থানের যেকোনো একটিতে এই সমাবেশের আয়োজন করা হবে।”

সংবাদ সম্মেল﷽নে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি ও অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপির ছাত্রবিষয়ক সম্প💦াদক রকিবুল ইসলাম বকুল, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক রফিকুল আলম মজনু, কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, মহানগর দক্ষিণের সদস্য সচিব তানভীর আহমেদ রবিন, যুবদলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!