• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিবি কার্যালয়ে সেনাবাহিনীর অভিযান, ১৩ লাখ টাকা উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৪, ০৮:৩২ এএম
ডিবি কার্যালয়ে সেনাবাহিনীর অভিযান, ১৩ লাখ টাকা উদ্ধার

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে অভিযান চালিয়েছে সেনাবাহিনী। কাউন্টার টেরোরিজমের কয়েকটি কক্ষে গুম সেল রয়েছে, এমন অভিযোগ ওঠার পর এ অভি✤যান চালানো হয়। 

বুধবার (৭ আগস্ট) বিকেলে সেনাবাহিনীর সদস্যরা সেখানে প্রবেশ করেন। এ🦹 সময় ভুক্তভোগী পরিবারের সদস্যরা সেখানে ছিলেন। সেই কক্ষগুলো থেকে এখন পর্যন্ত কাউকে পাওয়া গেছে কি না, তဣা জানা যায়নি।

তবে অভিযানে ডিবি অফিস থেকে ১৩ ꦺলাখ টাকা উদ্ধার করা হয়েছে। 

এ🌠 সময় সুজা নামে এক পুলিশ সদস্যকেও আটক করা হয়। তিনি পালানোর চেষ্টা করছিলেন। প্রাথমিকভাবে জানা যায়, তিনি ডিবি মতিঝিল বিভাগের একজন উপপরিদর্শক (এসআই)। তার দাবি, ওই ১৩ লাখ টাকা তার জমানো। তিনি বর্তমান পরিস্থিতির আগেই ব্যাংক থেকে ওই টাকা তুলে ডিবি অফিসে তার ড্রয়ারে রেখেছিলেন। বাড়ি যাবেন বলে টাকা নিতে এসেছিলেন।

এর আগে ঢাকা মহানগর গোয়েন্দা অফিসের সামনে ভিড় জমܫায় সাধারণ মানুষ। মূলত তারা ডিবি অফিসের গুম সেলের বিষয়ে খোঁজ নিতে আ🔯সেন। তারা গণমাধ্যমে অভিযোগ করেন, ডিবি অফিসে গুম সেল আছে। সেখানে অনেক মানুষকে আটকে রাখা হয়েছে। পরে তারা সেনাবাহিনীর সহযোগিতা চান।

অভিযানের সময় ডিবি অফিস🃏ে কোনো প্রশাসনিক কর্মকর্তা ছিলেন না, সাধারণ মানুষই ছিলেন। তারা সেনা সদস্যদের তদা🔯রকির মাধ্যমে ডিবি অফিসের ভেতরে কেউ আটক থাকলে তাদের মুক্তির আহ্বান জানান।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!