• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রিমান্ডে মুখ খুলছেন না আনিসুল হক, প্রশ্ন করলেই হাসেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৫:০২ পিএম
রিমান্ডে মুখ খুলছেন না আনিসুল হক, প্রশ্ন করলেই হাসেন

রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে ১০ দিনের রিমান্ডে আছেন সাবেক আইনমন্ত্রী আনিসুল হক। জিজ্ঞাসাবাদের সময় হত্যা ✤মামলায় গ্রেপ্তার করা হয়েছে শুনে মুচকি হাসেন তিনি।

শুক্রবার (১৬ আগস্ট) আনিসুল হকের রিমান্ডেꦏর তৃতীয় দিন ছিল। জিজ্ঞাসাবাদে কোনো প্রশ্নেরই উত্তর দেননি তিনি।

ডিবি সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদের সময় হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে শুনে মুচকি হেসেছেন তিনি। এ সময় সুপ্রিম কোর্টের অবস্থা জানতে চেয়েছেন তদন্ত কর্মকর্তাদের কাছে। কারা নতুন করে বিচারক হিসেবে নিয়োগ পেলেন সে বিষয়েও জানতে চান আনিসুল হক। জিজ্ঞাসাবাদে একেবারেই স্বাভাবিক ছিলেন তিনি। পুলিশের কোনো প্রশ্নের উত্তরই দেননিꦕ সাবেক এই আইনমন্ত্রী। প্রশ্ন করা হলে শুধু হেসেছেন।

ডিএমপি নিউমার্কেট থানায় করা ‘শাহজাহান আলী হত্যা মামলায়’ মঙ্গলবার (১৩ আগস্ট) গ্রেপ্তার করা হয় সালমান এফ রহমান এবং আনিসুল হককে। বুধবার (১৪ আগস্ট) তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয় পুলিশ। তারা এখন ড🎀িবি হেফাজতে আছেন। যে মামলায় তারা রিমান্ডে আছেন ওই মামলায় কোনো আসামির নাম নেই। তবে অজ্ঞাতনামা হিসাবে বিএনপি ও জামায়াত-শিবির নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

সদ্য বিদায়ী সরকার আমলে গত ১৬ জুলাই ♊করা মামলায় গ্রেপ্তার হন সদ্য বিদায়ী সরকারের প্রভাবশালী এই উপদেষ্টা ও মন্ত্রী। জিজ্ঞাসাবাদে তারা দেশে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি তৈরির জন্য দায় চাপিয়েছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সড়ক পরিব𝕴হন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ওপর।

Link copied!