• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউনিয়ন পর্যায়ে আ.লীগের ‘শান্তি সমাবেশ’ আজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ১০:৪৩ এএম
ইউনিয়ন পর্যায়ে আ.লীগের ‘শান্তি সমাবেশ’ আজ

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সারা দেশে ইউনিয়ন পর্যায়ে শান্তি শনিবার (১১ ফেব্রুয়ারি) সমাবেশ করবে । বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরা♏জনীতির বিরুদ্ধে এই শান্তি সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দলের দপ্তর সম্পাদক ব্যারিস্🐎টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগের নেতারা এবং জনপ্রতিনিধিরা সারা দেশে ইউনিয়ন পর্যায়ে আয়োজিত শান্তিꦛ সমাবেশে অংশগ্রহণ করবেন।

এ ছাড়া দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক ও দেশবাসীকে শান্তওি সমাবেশে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৈঠক সূত্রে জানা গেছে, এ শান্তি সমাবেশ সফল করতে ৪০টি জেলার কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব বণ্টন করা হয়েছে। এ ছাড়া যেস🐼ব জেলার নাম উল্লেখ নেই সেসব জেলায় স্থানীয় নেতা ও স্থানীয় সংসদ সদস্যদের অংশগ্রহণে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ আয়োজন করতে হবে।

কেন্দ্রীয় নেতাদের যেসব জেলায় দায়িত্ব দেওয়া হয়েছে, লালমনিরহাটে সফুরা বেগম রুমি, ♈রংপুরে এইচ এন আশিকুর রহমান এমপি, সুজিত রায় নন্দী ও হোসনে আরা লুৎফা ডালিয়া, জয়পুরহাটে আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বগুড়ায় ডা. রোকেয়া সুলতানা, নওগাঁয় সাখাওয়াত হোসেন শফিক, রাজশাহী জেলায় এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও বেগম আখতার জাহান।

সিরাজগঞ্জে প্রফেসর মেরিনা জাহান এমপি, পাবনায় নুরুল ইসলাম ঠান্ডু, ঝিনাইদহে পারভীন জামান কল্পনা, যশোরে বি এম মোজাম্মেল হক, মাগুরায় শ্রী নির্মল কুমার চ্যাটার্জী,ꦜ নড়াইল মাশরাফী বিন মোর্তুজা এমপি, বাগেরহাট অ𓃲্যাড. মো. আমিরুল ইসলাম মিলন এমপি, খুলনা জেলায় এস এম কামাল হোসেন ও অ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্ণা, বরগুনায় সিদ্দিকুর রহমান।

পটুয়াখালীতে অ্যাডভোকেট আফꩲজাল হোসেন, বরিশাল জেলায় আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ও আনিসুর রহমান, পিরোজপুরে মো. গোলাম কবীর রাব্বানী চিনু, টাঙ্গাইলে ড. মো. আব্দুর রাজ্জাক এমপি ও বেগম শামসুন নাহার, মানিকগঞ্জে অ্যাডভোকেট তারানা হালিম, মুন্সিগঞ্জে অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি।

গাজীপুরে সিমিন হোসেন রিমি এমপি, নরসিংদীতে অ্যাডভোকেট সানজিদা খানম, রাজবাড়ীতে দেলোয়ার হোসেন, ফরিদপুরে আব্দুর রহমান, গোপালগঞ্জে লে. কর্ণেল (অব) মোহাম্মদ ফারুক খান ও সৈয়দ আব✅্দুল আউয়াল শামীম, মাদারীপুরে শাহজাহান খান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ড. আবদুস সোবহান গোলাপ, আনোয়ার হোসেন ও সাহাবুদ্দিন ফরাজী।

শরীয়তপুরে ইকবাল হোসেন অপু, জামালপুরে মির্জা আজম, শেরপুরে মারুফা আক্তার পপি, নেত্রকোনোয় অসীম কুমার উকিল ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং, ব্রাক্ষণবাড়িয়ায় অ্🔯যাডভোকেট নজিবুল্লাহ হিরু, কুমিল্লা উত্তরে ইঞ্জিনিয়ার মো. আবদুম সবুর, চাঁদপুরে ডা. দীপু মনি ও ড. সেলিম মাহমুদ, লক্ষীপুর꧒ে ফরিদুন্নাহার লাইলী।

চট্টগ্র🌟াম উত্তরে ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম দক্𒐪ষিণে আমিনুল ইসলাম, কক্সবাজারে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, রাঙ্গামাটিতে দীপঙ্কর তালুকদার ও বান্দরবানে ওয়াসিকা আয়শা খান প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার ভয়াবহ ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় প্র🔯াণহানির ঘটনায়💃 শোক দিবস পালন উপলক্ষে ঢাকা মহানগর উত্তরের পূর্ব ঘোষিত পল্লবীতে শান্তি সমাবেশ স্থগিত করা হয়।

Link copied!