• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নামের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করবে সার্চ কমিটি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ০৫:৪৭ পিএম
নামের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করবে সার্চ কমিটি
ছবি: সংগৃহীত

প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য কমিটির সদস্য হিসেবে সার্চ কমিটিতে আসা প্রত্যেকের নাম আগামীকাল সোমবার বিকেল ৫টা﷽রಌ পর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

রো▨ববার (১৩ ফেব্রুয়ারি) সার্চ কমিটির বৈঠকের শুরুতে কমিটির প্রধান বিচারপতি ওবায়দুল হাসান এ কথা বলেন।

কমিটির প্রধান বিচারপতি বলেন, “আমর🔴া যতগুলো নাম পেয়েছি এবং আগামীকাল বিকেল ৫টার মধ্যে যদি আরও নাম আসে, তা যাচাই-বাছাই করে মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।”

এছাড়া গণমাধ্যমও সেখান থেকে নাম প্রকাশ করতে পারবে বলে জান🔥ান তিনি।

এর আগে বিকেল ৪টার পর সুপ্রিম কোর্টের কনফারেন্স রুমে সার্চ কমিটির ৩য় ও শেষ বৈঠক শুরু হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করছেন সার্চ কমিটির প্রধান আপিল বিভাগের🎶 বিচারপতি ওবায়দুল হাসান।

এ সময় উপস্থিত আছেন বিশিষ্ট শিক্ষাবিদ মুহম্মদ জাফর ইকবা♐ল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের গোলাম কুদ্দুছ, লে. কর্নেল (অব.) সাজ্জাদ আলী জহির, সাবেক অ্যাডিশনাল আইজিপি নুরুল আলম, গীতিকার ও সুরকার গাজী মাজহারুল আনোয়ার, বাংলাদেশ মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, অধ্যাপক ড. আইনুন নিশাত, সাবেক নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন, অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ, প্রজন্ম৭১-এর আসিফ মুনির, ডা. নুজহাত চৌধুরী, অধ্যাপক মুনতাসীর মামুন, লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির, অর্থনীতিবিদ ড. তোফায়েল আহমেদ।


 

Link copied!