• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারামুক্ত হলেন ইভ্যালি চেয়ারম্যান শামীমা নাসরিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২, ০৯:৩২ পিএম
কারামুক্ত হলেন ইভ্যালি চেয়ারম্যান শামীমা নাসরিন

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন কারাগার থে📖কে মুক্তি পেয়েছেন🧜। বুধবার (৬ এপ্রিল) বিকাল পৌনে ৬টার দিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি পান।

কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খা𒆙তুন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিনিয়র জেল সুপার বলেন, “ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ধানমন্ডি থানার এক মামলায় গত ২১ সেপ্টꦺেম্বর থেকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনဣি। তার জামিন সংক্রান্ত কাগজপত্র মঙ্গলবার (৫ এপ্রিল) কারাগারে পৌঁছালে যাচাই-বাছাই শেষে বুধবার বিকাল ৫টা ৫০ মিনিটে কারামুক্ত করা হয়।”

এর আগে গত ১৮ সেপ্টেম্বর গ্রাহকের অর্থ আত্মসাত𓃲ের অভিযোগে ধানমন্ডি থানায় মো. কামরুল ইসলাম চকদার নামে এক ব্যবসায়ী🐷 মামলাটি করেন।

অগ্রিম টাকা নিয়ে 𒅌ঠিক সময়ে পণ্য না দেওয়ার অভিযোগে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও প্রধা💯ন নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর মামলা করেন এক গ্রাহক।

ওই মামলায় একইদিন বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলের বাসায় অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। অভিযান শেষে রাসেল ও তার স্ত্রী শামীমাকে গ্রেপ্তার 🦩করা হয়।

পরে তা⛎দের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একাধিক মামলা করেন গ্রাহকরা। তাদের একাধিকবার রিমান্ডে নেওয়া হয়। এরপর থেকে তারা কারাগারে ছিলেন।

Link copied!