• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আষাঢ়ে জন্ম নেওয়া ব্যক্তিদের চরিত্র কেমন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০১:৫৩ পিএম
আষাঢ়ে জন্ম নেওয়া ব্যক্তিদের চরিত্র কেমন?

একেক ব্যক্তি একেক রকম। একেক রকম হয় তাদের চারিত্রিক বৈশিষ্ট্য। ব্যক্তিত্বও হয় ভিন্ন। কার💝ণ তাদের꧟ জন্ম ও বেড়ে উঠার পরিবেশ হয় আলাদা। বিশেষজ্ঞরা জানান, মানুষের জন্মের মাসের উপর অনেকটাই নির্ভর করে সেই ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হবে। যা সেই ব্যক্তির ব্যক্তিত্বকেও প্রভাবিত করে। 

নির্দিষ্ট মাসে জন্ম নেওয়া ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্যে মিলও দেখা যায়। জোতিষ্য বিদ্যায় জন্ম তারিখ, দিন ও মাস দেখে জাতক-জাতিকার ভাগ্য বলে দেওয়া হয়। ধারণা কর🗹া হয় তাদের  পড়াশোনা, আচরণ, বিবাহিত জীব෴ন, কর্মজীবন সম্পর্কেও।

সেই সুবাদে ধারণা নিতে পারেন আষাঢ়ে♎ জন্ম নেওয়া ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হবে। 

জোতিষ্যীরা জাဣনান, আষাঢ় মাসে জন্ম নেওয়া ব্♐যক্তিদের ষষ্ঠ ইন্দ্রিয় হয় খুব প্রখর। তারা মিষ্টিভাষী হয় এবং মিষ্টি কথা পছন্দ করে। তাদেরকে মিষ্টি কথায় ভুলিয়ে যেকোনও কাজ করিয়ে নেওয়া সহজ হয়।

আষাঢ়ে জন্ম নেওয়া ব্যক্তিরা অধিক কাজ করতে বেশি ভালবাসে। তারা উচ্চ স্বপ্ন দেখে এবং স্বপ্ন পূরণে যথাসম্ভব চেষ্টাও করে। নিজেকে প্রতিষ𒀰্ঠায় তারা সর্বাত্ম চেষ্টা চালিয়ে যায়।

তবে বাংলার এই মাসে জন্ম নেওয়া ব্যক্তিরা জীবনে যেকোনও সিদ্ধান্তে দোটানায় থাকে। তারা খুবই অস্থির প্রꦜকৃতির হয়। সিদ্ধান্ত নিতেও তাদের মধ্যে অস্থিরতা কাজ করে। তাইতো অনেক সময়ইౠ ভুল সিদ্ধান্ত নিয়ে বসে তারা। 

আষাঢ়ে জন্ম নেওয়া ব্যক্তিরা পছন্দের মানুষ𒀰কে জীবনসঙ্গী করে খুব কমই পান। কারণ তাদের সম্পর্ক টিকে থাকে না বেশিরভাগই।  এরা কাউকে পছন্দ করলে তা বেশি দিন স্থায়ী হয় না। যার সঙ্গে সম্পর্ক গড়ে উঠছে তাকে নিয়ে প্রচুর সংশয় থাকে। নিরাপত্তাহীনতায় ভোগে। তাই এদের সম্পর্ক টিকিয়ে রাখায় বেশ যত্নশীল হতে হয়।

আষা🐼ঢ় মাসে জন্ম নেওয়া ব্যক্তিদেඣর বিয়ের যোগও একাধিক। তাদের জীবনে একাধিক বিয়ে হতে পারে। প্রকৃত সুখ খুঁজতে গিয়েই এমন পরিস্থিতিতে পড়তে হয়।

এই মাসে জন্ম নেওয়া ব্যক্তিরা অন্যের প্রতি বিশ্বাসী হয়। হাসিখꩵুশি থাকে। মানসিকভাবে তারা বেশ দৃঢ় হয়। জীবনের সব বাধা বিপত্তি কাটিয়ে তারা সাফল্য অর্জন🃏 করতে পারে। যা ঠিক করেন সেই কাজ করেই ছাড়েন। 

ক্যারিয়ারে তারা আইনজীবী, বক্তা, শিক্ষক, সাংবাদিক, উচ্চপদস্থ কর্মচারী, ꧒বিচারক হলে ভালো উন্নতি পান। কারণ এসব কাজ তার চারিত্রিক বৈশিষ্𝓀ট্যের সঙ্গে মানানসই।

 

 

সূত্র: বোল্ডস্কাই

Link copied!