• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মহানবীকে নিয়ে বিজেপি নেত্রীর মন্তব্যে নিন্দা জানাল কাতার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৫, ২০২২, ০৯:৪৩ পিএম
মহানবীকে নিয়ে বিজেপি নেত্রীর মন্তব্যে নিন্দা জানাল কাতার

মহানবী হজরত মু🔜হাম্মদকে (স.) নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মা। বিতর্কিত মন্তব্যের জেরে ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করেছে কাতার। এ ঘটনায় নিন্দা জানিয়েছে দেশটির সরকার।

হিন্দুস্তান টাইমস জানায়, রোববার দীপক মিত্তল কাতার সরকারকে  জানান নূপুর শর্মা মন্তব্য ও ভারত সরকারের অবস্থান এক নয়। এটি  সমাজের একটি অংশের মনোভাব। অবমাননাকর মন্তব্যের জন্য তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা ন🍬েওয়া হয়েছে। ভারত-কাতারের দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদারে একসঙ্গে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিজেপির প্রাক্তন মুখপাত্র নু🉐পূর শর্মার একটি ভিডিয়ো ভাইরাল হয়। এতে জ্ঞানবাপী মসজিদ নিয়ে আলোচনা সভায় মহানবীকে নিয়ে বিতর্কিত মন্তব্ꦇয করেন নুপূর। এ নিয়ে ভারতের বাইরেও তুমুল সমালোচনা শুরু হয়।

এ ঘটনায় নূপুর শর্মার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পর রোববার তাকে দল থেকেই বহিষ্কার করেছে ভারতের সরকার দল বিজেপি। রোববার সকালে এক বিবৃতিতে বিজেপি জানায়, ধর্মীয় অনুভূতিকে আঘাত করা কোন মন্তব্যকে তারা সমর্থন করꦇে না। সেকারণ𒐪েই নূপুর শর্মা ও নবীন জিন্দলের প্রাথমিক সদস্যপদ বাতিল করা হল।

যদিও নূপুর শর্ꦅমার দাবি ফ্যাক্ট-চেকিং ওয়েবসাইট অল্ট নিউজ তার ভিডিওটি ‘এডিট’ করে প্রকাশ করেছে। সেখান থেকেই এই বিতর্কের সৃষ্টি হয়েছে বলে মনে করেন তিনি। পাইধোনি থানায় বিজেপির জাতীয় মুখপাত্র নূপুর শর্মার বিরুদ্ধে এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছিল।

 

Link copied!