• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অবৈধ প্রবেশের দায়ে ভারতে ১১ বাংলাদেশি গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৩:৪৬ পিএম
অবৈধ প্রবেশের দায়ে ভারতে ১১ বাংলাদেশি গ্রেপ্তার

অবৈধভাবে প্রবেশের দায়ে ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলা থেকে পাঁচজন নারী ও ছয়জন পু✤রুষসহ মোট ১১জন বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। বার্তা সংস্থা টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ 💃তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন সুজন রানা, আজিজুল শাইক, মো. লিমন, নার্🐷গিস আক্তার, ইউসুফ আলী, সহিদুল ইসলাম, নিপা মণ্ডল, আখে বেগম, অমি আক্তার, সজিব আলী ও আসমা বিশ্বাস।

প্রতিবেদনে বলা হয়, গ্রেপ্তার বাংলাদেশিরা ট্রেনে করে বেঙ্গালুরু, ജদিল্লি, চেন্নাই, কলকাতা ও ওড়িশাসহ বিভিন্ন শহরে ভ্রমণের উদ্দেশ্য নিয়ে ভারতে প্রবেশ 🐈করেছিলেন। বেআইনি প্রবেশ করায় ভারতের জিআরপি পুলিশ তাদের ধরে ফেলে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

ভারতের এএনআই কর্মকর্তা তাপস দাস নিশ্চিত করেন, গ্রেপ্তার ব্যক্তিরা বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন। তদন্তে জানা গেছে, তাদের মধ্যে কয়েকজ♒ন আহমেদাবাদ ও অন্যরা ট্রেনে পুনে যাওয়ার পরিকল্পনা করেছিলেন।  

বাংলাদেশ-ভারত সীমান্তজুড়ে অবৈধ অভিবাসনপ্রত্যাশীদের আনাগোনা বেড়ে গেছে। এর আগে বুধবার (২৬ জুন) আহমেদাবাদ এবং পুনে যাওয়ার ট্রেনে উঠার কিছুক্ষণ আগে আগꦡরতলা রেলস্টেশনে চার 𝕴বাংলাদেশি নারী ও ভারতের এক নাগরিককে গ্রেপ্তার করা হয়েছিল। ভারতের নাগরিকের নাম আবুল কাশেম। তার বিরুদ্ধে ভারতে বাংলাদেশি নারীদের পাচারের অভিযোগ রয়েছে।

Link copied!